২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ খোলা জানালা

ফাইনাল খেলুক ট্রফিও আমাদের চাই

ডেস্ক নিউজঃ  ক্রিকেট। ছোটবেলায় আমি ক্রিকেট খেলতাম। বাড়িতে সকলে একসঙ্গে বসে খেলা দেখা হত। সে সব ছিল অন্য দিন। সেই চার্মটা কিন্তু এখন হারিয়ে গিয়েছে।

এখন আইপিএল-এর যুগ। সব সময় যে রিয়েল টাইমে খেলা দেখা হয়, তা নয়। তবে জিমে ওয়ার্কআউট করতে করতে আইপিএল দেখি। আসলে আইপিএল এখন ফুল এন্টারটেনমেন্ট প্যাকেজ। ফলে খেলা দেখাটা এখন আর অতটা ইম্পর্ট্যান্ট নয়। পুরোটাই বিনোদনের মাধ্যম।

এক বার তো ভারত জেতার পর আমি গাড়ি নিয়ে পাড়ায় বেরিয়ে পড়েছিলাম। আমার তখন হুড খোলা একটা বিএমডব্লিউ ছিল। ভারতের পতাকা নিয়ে আমি গাড়ি করে পুরো পাড়া ঘুরেছিলাম। আর এক বার, তখন ‘রোমিও’ ছবির শুটিং চলছে। ক্রিকেট ম্যাচ দেখতে যাব বলে ডিরেক্টরকে বলেছিলাম। শুটিং পোস্টপন্ড হয়ে গিয়েছিল।

সামনেই ১০ তারিখ আমি মুম্বই যাচ্ছি। দেখি, ওখানে একটা ম্যাচ দেখার চেষ্টা করব। আমি কেকেআর-এর ফ্যান। এ বছর আইপিএলে ক্যাপ্টেন মানে দীনেশ কার্তিকের ওপর নজর থাকবে আমার। ওকে নিয়ে আমি খুব আশাবাদী। শ্রীলঙ্কা সিরিজে দারুণ পারফর্ম করেছে ছেলেটা। যা খেলেছে তাতে আশা বেড়েছে।

গত বছর ফাইনালে পুণেকে সাপোর্ট করেছিলাম। হেরে যাওয়ার পর খুব খারাপ লেগেছিল। তবে এ বার ডেফিনিটলি আমি চাইব, কেকেআর ফাইনাল খেলুক এবং ট্রফিও আমাদের চাই।

 

Leave a comment