Home » সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি: চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি: চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। আজ শুক্রবার সিলেটে র‌্যাব-৯ এর আয়োজনে অনুষ্ঠিত মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদবিরোধী ‘হাফ ম্যারাথন’ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজের বক্তব্যে এই হুঁশিয়ারি দেন তিনি।

আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আমি জঙ্গিবাদ, সকল জঙ্গি, সকল সন্ত্রাসী এবং সকল মাদকাসক্ত, সকল মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ার করে দিতে চাচ্ছি, শুধুমাত্র আমরা যে জনমত গঠনের মাধ্যমে বলবো যে আপনারা (সুপথে) ফিরে আসেন ফিরে আসেন, তা কিন্তু নয়। আমরা কিন্তু আমাদের সাঁড়াশি অভিযানের মাধ্যমে জঙ্গিবাদী, সন্ত্রাসবাদী এবং মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, অস্ত্রব্যবসায়ীদেরকে সমূলে উৎপাটনের জন্যে আভিযানিক কার্যক্রম অব্যাহত থাকবে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে ‘র‌্যাব ফোর্সেস সিলেট হাফ ম্যারাথন-২০২১’ নামে এই হাফ ম্যারাথনের আয়োজন করা হয়। এতে সহস্রাধিক অ্যাথলেট অংশগ্রহণ করেন। নগরীর ক্বিনব্রিজ মোড় থেকে এই ম্যারাথন শুরু হয়ে শুরু হয়ে শহরতলির লাক্কাতুরাস্থ সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

উপস্থিত সকলকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী শপথবাক্য পাঠন করেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

অনুষ্ঠানে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য দেন বাউল কালা মিয়া, অভিনেতা ওমর সানী, রিয়াজ, সিয়াম, অভিনেত্রী মৌসুমী, মাহিয়া মাহি প্রমুখ।

বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, এসএমপি কমিশনার নিশারুল আরিফ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুছা শরিফুল ইসলাম প্রমুখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *