২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ যুবদের কথা

মিম টিভি ইউএসএ সিলেট আইডল সুনামগঞ্জ প্রতিযোগীতা সম্পন্ন

মিম টিভি ইউএসএ আয়োজিত সিলেট আইডল ২০২২ গানের প্রতিযোগীতা দিনব্যাপী সুনামগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৪৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। সেখান থেকে ১৫ জনকে পরবর্তী রাউন্ডের জন্য বাছাই করা হয়।

মিম টিভি আমেরিকা ও কানাডার বাঙালি কমিউনিটিতে বক্স টিভির মাধ্যমে সিলেট তথা বাংলাদেশের অনুষ্ঠান সম্প্রচার করে থাকে। সিলেটের সংস্কৃতি ও শিল্পের বিকাশে মিম টিভি দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে। তারাই ধারাবাহিকতায় সিলেট আইডল ২০২২ এ সেরা কন্ঠ বের করে নিয়ে আসার জন্য এই প্রতিযোগিতা। সুনামগঞ্জে বিচারকের দায়িত্ব পালন করেছেন বিশিষ্ট সংগীত শিল্পী দেবদাস চৌধুরী রঞ্জন, তুলিকা ঘোষ চৌধুরী, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী।

মিম টিভি ইউএসএ এই প্রোগ্রামের দায়িত্বপ্রাপ্ত সুনামগঞ্জ অডিশনের ইনচার্জ এমএসএ মাসুম খান বলেন, এই প্রতিযোগিতা সিলেট বিভাগের ৪টি জেলায় পর্যায়ক্রমে অনুষ্টিত হবে। আমরা সিলেট বিভাগ থেকে ৪৪ জনকে বাছাই করবো। সেখান থেকে সেরা ১৫ জন দ্বিতীয় রাউন্ডে যাবে। সেখান থেকে তিনজনকে নির্বাচিত করা হবে। প্রথম জন পাবেন ৩০ হাজার, দ্বিতীয় জন পাবেন ২০ হাজার ও তৃতীয় জন পাবেন ১০ হাজার টাকা সম্মানী পুরস্কার। এছাড়াও বাকী সাতজন পাবেন সান্ত্বনা পুরষ্কার।

অনুষ্ঠানের দিন উপস্থিত ছিলেন-সুনামগঞ্জ জেলার গণ্যমান্য বাউল শিল্পী ও সুশীল সমাজের বিশিষ্ট জনেরা।

Leave a comment