২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেটে পররাষ্ট্রমন্ত্রী সংবর্ধনা আ’লীগ বয়কট করলেও উপস্থিত স্থানীয় রাজনীতির কিং নাদেল

প্রতিনিধি : সিলেটের কৃতিসন্তান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনকে সিটি করপোরেশনের পক্ষ থেকে বুধবার- ২৯ ডিসেম্বর
নাগরিক সংবর্ধনা অনুষ্টান বয়কট স্থানীয় আওয়ামীলীগ করলেও অনুষ্টানে যোগ দিয়েছেন দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি বেলা ২টা ২০ মিনিটে ইউএস বাংলা’র একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমাবন্দরে এসে পৌঁছেন। এরপর চলে আসেন সংবর্ধনাস্থলে। সিলেট আওয়ামীলীগের বৃদ্ধিভিত্তিক এক তুখোড় রাজনীতিক হলেন শফিউল আলম চৌধুরী নাদেল। এগিয়ে য্ওায়ার রাজনীতিতে তার অবস্থান ও কর্মতৎপরতা তুলনাহীন। ডিজিটাল সময় উপেযোগী রাজনীতিক কিং মেকার তিনি। স্থানীয় রাজনীতিকদের মধ্যে সে ধরনের বিচক্ষনতা নেই বললেই চলে। দলের স্থানীয় পর্যায়ে শীর্ষ পদে আসীন নেতারা বেশিরভাগই গ্রাম্য মোড়লদের মতো রাজনীতিক চরিত্র বজায় রেখেছেন। এর বিপরীতে নাদেল যে অনন্য তার তুলনা তিনি নিজেই। এ সংবর্ধনা অনুষ্টান বয়কটের চেয়ে উপস্থিত থাকাটাই যে মূখ্য সে বাস্তবিক বিষয়টি আঁচ করতে পেরেছেন তিনি। আগামী সিসিক নির্বাচনে দলের প্রার্থী হওয়ার পথও সুগম হচ্ছে তার। সর্বস্থরের মানুষের সাথে তার বোঝাপাড়া বাড়ছে, সেই সাথে সংকীর্ণ রাজনীতিক মানসিকতার বিপরীতে উদার সর্ম্পকে ব্যাপক গ্রহনযোগ্যতা পাচ্ছেন তিনি। এদিকে, সিলেটের কৃতিসন্তান, সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে বিদেশের বুকে বাংলাদেশের গৌরব সমুন্নত রাখা, সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় এ সংবর্ধনা প্রদান করছে সিসিক।

Leave a comment