Home » আলোর সন্ধানে ইলাবাজ সাতঘরী সংগঠনের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

আলোর সন্ধানে ইলাবাজ সাতঘরী সংগঠনের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার “আলোর সন্ধানে ইলাবাজ, সাতঘরী” সংগঠন কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতা-২০২১ এর পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন। ১৮ এপ্রিল ২০২১ রোজঃ মঙ্গলবার সাতঘরী জামে মসজিদ প্রাঙ্গণে আলোর সন্ধানে ইলাবাজ সাতঘরী সংগঠন কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্টানে ৬নং সুলতানপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালিক এর সভাপতিত্ত্বে ও কমিটির সাধারণ সম্পাদক সালমান আহমদ পরিচালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রশিদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও মানবাধিকার কর্মী, ৬ নং সুলতানপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন ।
বিশেষ অতিতি হিসেবে উপস্থিত ছিলেন- বারহাল ডিগ্রী কলেজের সম্মানিত ইংরেজি প্রভাষক জনাব আহমদ হোসেন, রহিমখার চক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সিনিয়র সহকারী শিক্ষক জনাব বদরুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও সমাজকর্মী জনাব আহসান হাবিব লায়েক, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব সাহাব উদ্দিন, সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব আব্দুর রুফ।
এছাড়াও অনুষ্ঠান পরিচালনার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সংগঠনের সহ-সভাপতি জনাব আব্দুল হাকিম, যুগ্ন সাধারণ সম্পাদক জনাব আহমদ আল দিদার, সাংগঠনিক সম্পাদক জনাব সাবেল আহমদ, কোষাধ্যক্ষ জনাব জুবের আহমদ, ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক জনাব ফরিদ উদ্দিন, প্রচার সম্পাদক জনাব রুবেল আহমদ ও সদস্য কাওছার আহমদ প্রমূখ।
কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় প্রতিযোগীকে নির্ধারিত পুরষ্কারের পাশাপাশি সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়াও আরো ৪০ জন (অংশগ্রহনকারী সকল) কে বিশেষ পুরষ্কারে ভূষিত করা হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথিদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অবশেষে সভাপতি তার মূল্যবান বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।
এছাড়াও অন্যান্যদের মধ্যে আলোর সন্ধানে ইলাবাজ সাতঘরী সংগঠনের উপদেষ্টা মন্ডলী, পরিচালনা কমিটি এবং সকল সদস্য সহ গ্রামের অধিকাংশের উপস্থিতিতে অত্যন্ত সুন্দর ভাবে অনুষ্ঠান পরিচালিত হয়।
সবাইকে একটি করে মাস্ক বিতরণ করে পবিত্র কুরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান কার্য শুরু করা হয় এবং দুরুদ পাঠ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।
অনুষ্ঠানে দেশ এবং বিদেশ থেকে যারা পরামর্শ, অর্থ ও শ্রম সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সভাপতি আব্দুর রশিদ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *