২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

গঙ্গার বুকে হাওড়া ব্রিজের নিচে সৃজিত-মিথিলার প্রেম

একপাশে সুবিশাল হাওড়া স্টেশন আর আরেক দিকে কলকাতা শহর। মাঝখান দিয়ে যে নদী বয়ে গেছে, তার নাম হুগলী। গঙ্গার ক্ষীণধারা এসে মিশেছে বলেও এটাকে কলকাতাবাসী গঙ্গাই বলে। সেই গঙ্গা মিথিলা ও সৃজিতের কিছু প্রেমময় মুহূর্তকে অবলোকন করল।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ে করেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর থেকে নানা বিষয়ে আলোচিত ছিলেন এই দম্পতি। বিয়ের ঠিক পরেই করোনা তাণ্ডবে থেমে যায় সারা বিশ্ব। সে সময় দুজনে দুই দেশে আটকা পড়ে যান।

সম্প্রতি স্বামী সৃজিতের সঙ্গে হুগলী নদীতে ঘুরতে গিয়েছিলেন মিথিলা। যেটা গঙ্গা হিসেবেই পরিচিত কলকাতায়। সেই গঙ্গার বুকে মোহনীয় সময় কাটানো কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন মিথিলা। ছবিতে তাদের নানাভাবে রোমান্স করতে দেখা গেছে। কখনো মাঝনদীতে, কখনো গঙ্গার ধারে আবার কখনো চলে গেছেন ৭৬ বছরের পুরনো ও ঐতিহ্যবাহী হাওড়া ব্রিজের নিচে।

এই জুটির ছবিগুলো তুলেছেন অভিরূপ গুহ রায়। একে অপরের সঙ্গে সব থেকে বেশি সময় থেকে ভালোবাসাকে উপভোগ করছেন এই জুটি। এবার তাদের প্রেম পাখা মেলল গঙ্গাতীরে।

গঙ্গার ধারে সৃজিত-মিথিলার অবকাশযাপনের এই ছবিগুলোর মধ্যে সোমবার বেশ কিছু ছবি পোস্ট করেন মিথিলা। এর ক্যাপশনে লেখেন, ‘গঙ্গা কিনারে’। বাকি ছবি মঙ্গলবার পোস্ট করে তিনি লেখেন, ‘গঙ্গা ও হাওরা ব্রিজ ভ্রমণের আরো কিছু ছবি।’ আর এই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সিনেমার কাজ নিয়ে বেশির ভাগ সময়ই ব্যস্ত থাকেন সৃজিত। এ ছাড়া করোনা মহামারির কারণে এই জুটির একজন ছিলেন কলকাতায়, অন্যজন ঢাকায়। তবে লকডাউন শিথিল হলেই কলকাতায় ছুটে যান মিথিলা। এর পর থেকে নানা জায়গায় ঘুরতে দেখা যাচ্ছে এই জুটিকে।

Leave a comment