২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

‘নবাব এলএলবি’ ছবির গানের শুটিং

প্রথমে লন্ডন পরে মালদ্বীপে ‘নবাব এলএলবি’ ছবির গানের শুটিং করা হবে বলে জানিয়েছিলেন ছবিটির পরিচালক অনন্য মামুন। তবে করোনার পরিস্থিতির কারণে দেশের বাইরে গানের শুটিং করা সম্ভব না হওয়ায় দেশেই হচ্ছে গানটির শুটিং।

রোমান্টিক এ গানটির কথা লিখেছেন অনন্য মামুন। সুর ও সঙ্গীত করেছেন মৈনাক। কণ্ঠ দিয়েছেন দেশের দুই জনপ্রিয় শিল্পী কোনাল ও ইমরান।

বৃহস্পতিবার রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে গানটির শুটিং শুরু হয়েছে। রোমান্টিক এ গানটির শুটিংয়ে শাকিব খান ও মাহিয়া মাহি অংশ নিয়েছেন বলে জানিয়েছেন পরিচালক। গানটির কোরিওগ্রাফার হিসেবে আছেন নৃত্য পরিচালক হাবিব।

বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে’ নবাবএলএলবি’। ছবিটি মুক্তির ঘোষণার পরই গুঞ্জন ওঠে গান কেবল টাইটেল গান নিযে ছবিটি মুক্তি দিতে যাচ্ছে পরিচালক। বাকী দুটি গান থাকছে না ছবিটিতে। কিন্তু সে গুঞ্জন উড়িয়ে দিয়ে অনন্য মামুন জানান, গান সহই নবাব এলএলবি আই থিয়েটারে দেখতে পাবেন দর্শক। পরে বিশেষ সূত্রের বরাতে জানা যায় গানের জন্য দুই দিনের শিডিউল নেয়া হয় শাকিব খানের। সেই শিডিউল মোতাবেক আজ শুটিং শুরু হলো গানের।

ধর্ষণের প্রেক্ষাপটে নির্মিত নবাব এলএলবির ট্রেইলার প্রকাশ পেয়েছে সম্প্রতি। প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটিতে শাকিবের সঙ্গে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, এল আর খান সীমান্ত, আনোয়ারসহ অনেকেই।

Leave a comment