২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

নগরীর জিন্দাবাজারস্থ পানসি ও পাঁচ ভাই রেস্টুরেন্টকে সাড়ে ৬ লাখ টাকা জরিমানা

সিলেটের জনপ্রিয় পানসি ও পাঁচ ভাই রেস্টুরেন্টের খাবারে কেমিক্যাল ও বিষাক্ত কাপড়ের রংসহ পচাবাঁশি খাবার পাওয়া যাওয়ায় সাড়ে ৬ লক্ষ টাকা জরিমানা করেছে র‍্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকালে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ পানসি ও পাঁচ ভাই রেস্টুরেন্টে র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট মো. আখতারুজ্জামানের নেতৃত্বে এ অভিযানে নামে র‍্যাব।

এ সময় পানসি রেস্টুরেন্টকে পচাবাঁশি খাবার রাখার দায়ে ও খাবারে বিষাক্ত রং দেয়ায় সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়। এর আগে অপরিচ্ছন্ন পরিবেশ ও খাবারে কেমিক্যাল মেশানোসহ বিভিন্ন অপরাধে পাঁচ ভাই রেস্টুরেন্টকে ৩ লক্ষ টাকা জরিমানা করে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

পানসি রেস্টুরেন্টে অভিযান শেষে র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট মো. আখতারুজ্জামান সাংবাদিকদের জানান, দুটি রেস্টুরেন্টের খাবারে কাপড়ের রঙ, পচা খাবার, মেয়াদোত্তীর্ণ ফুড ফ্লেভার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণের অপরাধে মোট সাড়ে ৬ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, সিলেটে নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ অভিযানে পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে। যেখানেই অনিয়ম হবে সেখানেই ব্যবস্থা নেয়া হবে।

Leave a comment