Home » সিলেট নগরীর ছিনতাইয়ের টাকা উদ্ধার, গ্রেফতার ১

সিলেট নগরীর ছিনতাইয়ের টাকা উদ্ধার, গ্রেফতার ১

সিলেট নগরীর লালদিঘীরপাড় থেকে ছিনতাই হওয়া ৭৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পুলিশ খাছা (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত খাছা দক্ষিণ সুরমা থানাধীন বরইকান্দি এলাকার মৃত হাজী আলকাছ আলীর ছেলে।

রবিবার (৩০ আগস্ট) গ্রেফতারকৃত খাছাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এরআগে রবিবার (২৯ আগস্ট) রাতে কোতোয়ালি থানা পুলিশ তাকে বরইকান্দির নিজ বাসা থেকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যের্তিময় সরকার (গণমাধ্যম)। তিনি জানান, পুলিশ পূর্বে ছিনতাইয়ের ঘটনায় ৩জনকে গ্রেফতার করে। পরে তাদেরকে মামলার তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। এরপর পুলিশ ছিনতাইকারীদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত ৭৫ হাজার টাকা রক্ষককারী খাছাকে গ্রেফতার করে পুলিশ।

এরআগে বুধবার (২৬ আগস্ট) পুলিশ ছিনতাইয়ের ঘটনায় ৩জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার লালপুর (লংলা লালপুর) গ্রামের সিরাজ মিয়ার ছেলে মাসুদ আহমদ ওরফে ঝাড় মিয়া (৩৪), ছাতক থানাধীন খাসগাও গ্রামের মৃত মনফর আলীর ছেলে শুক্কুর আলীর ওরফে আজাদ (২৮) ও জালালাবাদ থানাধীন গালংসার গ্রামের আব্দুস সাত্তার ছেলে শাহ আলম (১৮)। গ্রেফতারকৃতদের মধ্যে মাসুদ আহমদ ওরফে ঝাড় মিয়ার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ৬টি ও কোতোয়ালি থানায় ৫টি মামলা এবং শুক্কুর আলীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, বুধবার (২৬ আগস্ট) কোতোয়ালি থানাধীন লালদিঘীরপাড় মেঘনা ব্যাংকের সামনে ছিনতাইয়ের শিকার হন মনিরুজ্জামান (৩৫) নামের এক ব্যক্তি। এসময় ছিনতাইকারীরা তার কাছ থেকে ছোরা দিয়ে ভয় দেখিয়ে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি বরিশাল জেলার আগৈলঝাড়া থানাধীন ছয়গ্রামের মৃত শাহজাহান হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি কোতোয়ালি থানাধীন ঘাসিটুলা (সবুজসেনা মোকামবাড়ী) বসবাস করে আসছেন। এ ঘটনায় মনিরুজ্জামান বাদী হয়ে থানায় মামলা নং-৫৩ (২৬ আগস্ট) দায়ের করেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *