Home » বঙ্গবন্ধু ও বাংলাদেশ , রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে সাংবাদিক কন্যা প্রাপ্তী

বঙ্গবন্ধু ও বাংলাদেশ , রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে সাংবাদিক কন্যা প্রাপ্তী

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শনিবার (১৫ আগস্ট) নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ কর্তৃক “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” ও “বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শণ” শীর্ষক রচনা এবং হামদ/নাত ও বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। এরমধ্যে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” এর উপর রচনা প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম স্থান অধিকার করেন মেহনাজ শাহরিন (প্রাপ্তী)। দ্বিতীয় হয়েছেন মীম (মানবিক) ও তৃতীয় তানজিনা আক্তার (বিজ্ঞান)। তারাও প্রথম বর্ষের শিক্ষার্থী।

রোববার (১৬ আগস্ট) নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজ তাদের অফিশিয়াল ফেসবুক পেইজে রচনা ও কবিতা আবৃত্তিতে বিজয়ীদের নাম প্রকাশ করে।

মেহনাজ শাহরিন (প্রাপ্তী) মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন ও বিউটি এক্সপার্ট নিলুফা ইয়াসমিনের মেয়ে। প্রাপ্তী ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে। সে সরকারি মহিলা কলেজে বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও বিএনসিসি সদস্য। প্রাপ্তীর বাবা মা মেয়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *