Home » বিশ্বনাথের সিংগের কাছ বাজারে মানবতার দেয়াল এর উদ্বোধন

বিশ্বনাথের সিংগের কাছ বাজারে মানবতার দেয়াল এর উদ্বোধন

সিলেটের বিশ্বনাথ উপজেলা সিংগেরকাছ বাজারে মানবতার সেবায় লক্ষ্য “মানবতার দেয়াল “এর উদ্বোধন করা হয় ১৩ইং জানুয়ারি সোমবার ।

সিংগেরকাছ এলাকার কিছু তরুণদের উদ্যোগে এই মানবতা দেয়ালে উদ্বোধন করা হয়। এলাকার তারুণ তাদের নিজের অতিরিক্ত কাপড় এখানে রেখে যাওয়ার জন্য আহবান করেন সিগেরকাছ যুব সমাজ।


উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন সিংগেরকাছ হাই স্কুল এন্ড কলেজের সভাপতি আলহাজ্ব আবারক আলী, ১নং ওয়ার্ডের মেম্বার ইরন মিয়া, সিংগেরকাছ ২নং প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আনছার আলী, সিংগেরকাছ বাজারের মসজিদের ইমাম শামছুল হক নূরী , জাহাঙ্গীর আলম, মুকিত মিয়া, আলমগীর হোসেন, শওকত আলী, কাইয়ূম, জাকির সহ আরো অনেকে।

এই কার্যক্রমের মূল উদ্যোক্তারা হলেন মুহিন আহমেদ নেপুর, ইকবাল হোসেন, আখতার হোসেন শেখ, শাহাব উদ্দীন নাজেল , ফাহিম আহমদ, সোহেল আহমদ। কার্যক্রমটির সার্বিক সহযোগিতা করেছেন ফয়ছল খান, নিজাম উদ্দীন, সায়েক আহমদ, সাব্বির আহমদ, মোঃ আকমল, আলী জুনেল,মিয়াদ আহমেদ, মোঃ আলম, দিলদার হোসেন, ইসমাইল আলী প্রমূখ।

উপস্থিত উদ্যোক্তারা এলাকার সকলের প্রতি আহবান জানান তাদের অপ্রয়োজনীয় এবং অতিরিক্ত কাপড় গুলো মানবতার দেয়ালে দান করার জন্য।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *