Home » জাতীয় যুব দিবস উপলক্ষে যুব ফোরামের শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় যুব দিবস উপলক্ষে যুব ফোরামের শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিলেট বিভাগ যুব ফোরামের আয়োজনে ১ নভেম্বর জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে বিকাল ৩ ঘটিকায় নগরীর আলী আমজদের ঘড়ির সামনে থেকে যুব শোভাযাত্রা বের হয়ে ও পরবর্তীতে কেন্দ্রীয় মুসলীম সাহিত্য সংসদ হল রুমে আলোচনা সভায় ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগের শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত ও সংগঠনের সভাপতি মো: সাদিকুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলামের পরিচালনায় ,প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক সারওয়ার হোসেন।

প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক ট্রাইব্যানালের প্রসিকিউটর ও বীর মুক্তিযোদ্ধার সন্তান, যুব সংগঠক ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কামাল আহমদ, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ছায়েফ খান,পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি ওয়াসিম রেজা,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ধর্ম সম্পাদক হাফিজ ফখরুল ইসলাম ও গীতা পাঠ করেন সাংগঠনিক সম্পাদক বিপ্র দাশ বিশু বিক্রম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমন,সহ সভাপতি আব্দুর রহমান লিমন, সাংগঠনিক সম্পাদক মো: বদরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, সংগঠনের সহ সভাপতি আব্দুস সামাদ, আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম,শামীম আহমদ,আবু সুফিয়ান, জাকির হোসেন,আলাজুর রহমান সহ ৫ শতাদিক যুব নেতৃবৃন্দ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *