Home » বিএন ব্লাড ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা সম্পন্ন

বিএন ব্লাড ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা সম্পন্ন


বিএন ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। ১০ জুন মিরের ময়দানস্থ একটি অভিজাত কনফারেন্স হলে এ ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা হয়।
বিএন ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সমর আলীর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান ফয়জের পরিচালনায় প্রধান অথিতি বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আলম খান মুক্তি। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, রক্তদান একটি মহৎ কাজ। রক্তদান করা মানে মানবতার কল্যাণে পাশে থাকা। আমাদের এক ব্যাগ রক্ত হাসি ফোটাতে পারে একজন মায়ের, একজন বাবার, একজন স্ত্রীর, একজন সন্তানের। হয়তো আমাদের রক্তে বেঁচে যেতে পারে একটি পরিবারের একমাত্র আয় উপার্যনের বাহকের। রক্তদানের মাধ্যমে হাজারো মুমূর্ষু ব্যক্তিদের জীবন বাঁচতে পারে।
বিশেষ অতিথি বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো. মওদুদ হক (মওদুদ) ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল খালিক মিল্টন। স্বাগত বক্তব্য রাখেন আহমেদ আলামিন, পাভেল আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নজরুল, শফিক মিয়া, সাদিক আহমদ, বিএন ব্লাড ফাউন্ডেশনের সদস্য, বদরুল আমিন, মামুন আহমদ, রাসেল আহমেদ, সাবুল আহমদ, এস.এ রিপন, গিয়াস মিয়া, ইমরান আহমদ, মিনহাজ আহমদ, মিজান আহমদ, ফাহিম আহমদ, তোফায়েল আহমদ, শাহ রায়হান আহমদ, তারেক আহমদ, লায়েক মিয়া, শামসুউদ্দিন, আব্দুশ শহিদ, জুয়েল আহমদ, রায়হান আহমদ প্রমুখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *