Home » কাগজপত্র সংশোধনের জন্য সময় বর্ধিতের আহ্বান

কাগজপত্র সংশোধনের জন্য সময় বর্ধিতের আহ্বান

সিলেট এলপিজি ডিষ্ট্রিবিউটরস এসোসিশনের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ৮টায় দক্ষিণ সুরমা কদমতলীস্ত একটি সেন্টারের হল রুমে এ সাধারণ সভা হয়।
সংগঠনের সভাপতি আব্দুল মুনায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি কামাল হোসেন, সহ সভাপতি নিয়াজ আহমদ, অর্থ সম্পাদক মো. আখতারুজ্জামান জনি, মাহবুবুর রহমান, সদস্য আবুল হোসেন আজাদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফাহাদ আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল কুদ্দুছ, আলী আহমদ, আলাউদ্দিন, শাহীন আহমদ, রঞ্জন কুমার সরকার প্রমুখ।
সাধারণ সভায় বক্তারা বলেন, বর্তমান প্রত্যেকটি দেশেই এল.পি.জি গ্যাস সিলিন্ডার দিয়ে রান্না-বান্নার কাজ সহ যাবতীয় কাজ হচ্ছে। তাই বাংলাদেশকে উন্নয়নের দিকে একধাপ এগিয়ে নিতে সকলকে এল.পি.জি গ্যাস সিলিন্ডার ব্যবহার উদ্বুদ্ধ হতে হবে। এতে করে গ্যাসের অপচয়ও রোধ হবে। আর সরকারও লাভবান হবে।
বক্তারা আরো বলেন, এল.পি.জি গ্যাস সরবরাহ করে সরকার প্রচুর অর্থনৈতিকভাবে উন্নতি লাভ করছে। তাই এ ব্যবসার উন্নতি ঘটাতে সরকারও বদ্ধ পরিকর। সরকারের নির্দেশনানুযায়ী এ ব্যবসায় ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স, ফায়ার লাইসেন্স, বিস্ফোরক লাইসেন্স সহ যাবতীয় কাগজপত্র দ্রুত সম্পন্ন করে ব্যবসা পরিচালনার জন্য আহ্বান জানানো হয় এবং এ ব্যাপারে যত ধরনের সহযোগিতা করা দরকার সংগঠনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। তাই এল.পি.জি গ্যাস সিলিন্ডার ব্যবসায়ীদের হয়রানী না করে কাগজপত্র সংশোধন করার সুযোগ দেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *