Home » নেপালে বিমান দুর্ঘটনায় নিহত বরিশালের পিয়াসের বাসায় নির্বাক

নেপালে বিমান দুর্ঘটনায় নিহত বরিশালের পিয়াসের বাসায় নির্বাক

বরিশাল বিভাগ: নেপালের কাঠমন্ডুতে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় নিহত পিয়াস রায়ের বরিশাল নগরীর আব্দুল গফুর সড়কের বাসায় চলছে শোকের মাতম। পিয়াসের গ্রামের বাড়ি জেলার বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের মধুকাঠি গ্রামে।
পিয়াস রায়ের মা পূর্ণিমা রায় বিলাপ করে জানায়, পিয়াস ভ্রমন করতে পছন্দ করে। নেপালে তার বন্ধুরা রয়েছে। এর আগেও দেশের বাইরে ঘুরতে গেছে পিয়াস। নেপালের উদ্দেশ্যে রওয়ানা হবার আগে সোমবার সকালে ও সর্বশেষ বিমানে ওঠার আগে (সোয়া এগারোটার) তার সাথে মোবাইল ফোনে কথা হয়েছে।

পিয়াস তখন বলেছে, এখন সে বিমানে উঠবে। এরপর থেকে পিয়াসের সাথে কোন যোগাযোগ নেই। তিনি (পূর্ণিমা) বিলাপ করে বলেন, ইলেকট্রনিক্স মিডিয়ার খবরে তারা পিয়াসের মৃত্যুর খবর জানতে পেরেছেন। এরপর ঢাকাস্থ নেপাল দূতাবাসে খবর নেয়ার চেষ্টা করলে তারা সঠিক কোন তথ্য দিতে পারেনি।

সূত্রমতে, পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় নলছিটি উপজেলার চন্দ্রকান্ত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং মা পূর্ণিমা রায় বরিশাল নগরীর একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। পিয়াস গোপালগঞ্জের সাহেরা খাতুন মেডিক্যাল কলেজ থেকে ফাইনাল পরীক্ষায় অংশ নিয়েছে। গত ৫ মার্চ তার পরীক্ষা শেষ হয়। দুই ভাই-বোনের মধ্যে পিয়াস রায় ছিল বড়। তার বোন শুভ্রা রায় ঢাকার নর্দান ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *