Home » উল্লাসে মাততে সালমাদের রান চাই ১১৩

উল্লাসে মাততে সালমাদের রান চাই ১১৩

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে হেরে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের নারী ক্রিকেট দলের। তবে এর পর থেকে ঘুরে দাঁড়িয়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে চলেছেন সালমারা। একের পর এক ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন উঁকি দিচ্ছে লাল-সবুজ শিবিরে। প্রথমবারের মতো বড় কোনো শিরোপা জয়ের উল্লাসে মেতে উঠতে সালমাদের চাই ১১৩ রান।

ছয়বারের চ্যাম্পিয়ন শক্তিশালী ভারত ও পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশের প্রমীলা ক্রিকেটাররা আত্মবিশ্বাসী হয় শিরোপা জয়ের জন্য। আজ কুয়ালালামপুরে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে শক্তিশালী ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। আজ ম্যাচে টসে জিতে ভারতকে প্রথম ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বাংলাদেশ।ভারত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১২ রান সংগ্রহ করে।”

“গতকাল মালয়েশিয়াকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা ভালো করতে পারেনি ভারত। দুই ওপেনার মিতালী রাজ ও স্মৃতি মান্ধানা স্কোরকার্ডে রান তুলতে ব্যর্থ হন। তবে চার নম্বরে ব্যাট করতে নামা হারমানপ্রীত কাউর দলকে নিশ্চিত বিপর্যয়ের হাত থেকে রক্ষা করেন।”

তাঁর ব্যাট থেকে আসে দলের পক্ষে সর্বোচ্চ ৫৬ রান। মূলত তাঁর ব্যাটে ভর করেই ১১২ রানের ভালো সংগ্রহ পায় ভারত।”

বাংলাদেশ দলের পক্ষে রুমানা আহমেদ ও খাদিজা-তুল-কুবরা দুইটি উইকেট লাভ করেন। “এছাড়া সালমা খাতুন ও ও জাহানারা খাতুন একটি করে উইকেট লাভ করেন। ভারতের রান তাড়া করে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামবে বাংলাদেশ।”

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *