Home » মাউন্ট এডোরা হসপিটালের সাথে সিলেট চেম্বারের সমঝোতা চুক্তি স্বাক্ষর

মাউন্ট এডোরা হসপিটালের সাথে সিলেট চেম্বারের সমঝোতা চুক্তি স্বাক্ষর

সিলেট চেম্বারের সকল সদস্য ও তাদের পরিবারবর্গের চিকিৎসা সেবায় ২৫% পর্যন্ত ছাড়। ০৫ ফেব্রুয়ারি ২০২২ইং, শনিবার, বিকাল ০৩:৩০ ঘটিকায় চেম্বার কার্যালয়ে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও মাউন্ট এডোরা হসপিটালের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত চুক্তির আওতায় সিলেট চেম্বারের সকল সদস্যগণ ও তাদের পরিবারবর্গ মাউন্ট এডোরা হসপিটালে চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫% পর্যন্ত বিশেষ ছাড় পাবেন। যার মধ্যে সিটি স্ক্যান, এমআরআই, ইইজি, ইএমজি, এনসিএস, এফওএল, এন্ডোস্কোপি ও কলোনোস্কোপি-তে ১০%, অন্যান্য সকল টেস্টের ক্ষেত্রে ২৫% এবং হসপিটালের বেড রেন্ট এর ক্ষেত্রে ১০% ছাড় সুবিধা পাবেন। মাউন্ট এডোরা হসপিটালের ম্যানেজিং ডাইরেক্টর প্রফেসর ডাঃ কে এম আকতারুজ্জামান বলেন, সমঝোতা চুক্তির আওতায় সিলেট চেম্বারের সকল সদস্যগণের জন্য প্রিভিলেইজ কার্ড ইস্যূ করা হবে এবং কার্ড ইস্যূর পূর্ব পর্যন্ত চেম্বারের সদস্যগণ তাদের সদস্য আইডি কার্ড প্রদর্শন করে এই সুবিধা গ্রহণ করতে পারবেন। এছাড়াও সিলেট চেম্বারের সদস্যগণের তথ্য সংগ্রহের জন্য একটি গ্রীন চ্যানেল থাকবে এবং হসপিটালে একটি এক্সিকিউটিভ হেল্প ডেস্ক খোলা হবে।

সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ চেম্বারের সদস্যগণকে চিকিৎসা ও মেডিকেল টেস্টের ক্ষেত্রে বিশেষ ছাড় প্রদান করায় মাউন্ট এডোরা হসপিটাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন, সিলেটের অনেক শিক্ষার্থী মাধ্যমিক শিক্ষা গ্রহণ করেই ঝরে পড়ে। তাদেরকে যথাযথ ট্রেনিং প্রদানের মাধ্যমে মেডিকেল ওয়ার্ড বয়, ফিজিও থেরাপি এসিসটেন্ট ইত্যাদি কাজে লাগানো গেলে বেকারত্ব দূরীকরনে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি এ ব্যাপারে এগিয়ে আসার জন্য মাউন্ট এডোরা হসপিটাল কর্তৃপক্ষকে আহবান জানান।

অনুষ্ঠানে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’ পক্ষে সভাপতি তাহমিন আহমদ এবং মাউন্ট এডোরা হসপিটালের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডাঃ এ কে এম আকতারুজ্জামান সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, মাউন্ট এডোরা হসপিটালের ম্যানেজার-এইচআর এন্ড এডমিন এ বি এম জর্জেসুর রহমান, ম্যানেজার- বিজনেস ডেভেলপমেন্ট মোঃ শফিকুল ইসলাম, শাহ মোঃ জাবেদ হোসেন, মোঃ আনিসুর রহমান, সিলেট চেম্বারের সচিব মোঃ গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল প্রমুখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *