৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ বিনোদন

ইমনের সঙ্গে কাজ করছেন না মাহি

সদ্য সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর সৌদি আরব থেকে দেশে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। যে ফোনালাপে ছিলেন চিত্রনায়ক ইমনও।

দেশে ফিরেই নিজেকে গুটিয়ে নিয়েছেন মাহি। ফোন বা মেসেঞ্জারে কোথাও পাওয়া যাচ্ছে না তাকে। এমনকি তার সহকর্মী ইমনের সঙ্গেও পরবর্তী ওয়েব ফিল্ম করছেন না বলে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে দিয়েছেন নায়িকা।

ছবিটির নাম ‘কাগজের বিয়ে’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় আগামীকাল (১৭ ডিসেম্বর) থেকে এর দৃশ্যধারণ হওয়ার কথা।

মাহি ফেসবুকে বলেন, ‌‘‘শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বৌ’ (কাগজের বিয়ে) হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে ‘কাগজের বৌ’র (কাগজের বিয়ে) জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’’

এরমধ্যে আবার শোবিজ পাড়ায় গুঞ্জন উঠেছে, সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান মূলত চিত্রনায়ক ইমনের মুঠোফোনে ফোন দিয়েছিলেন। তাই নায়কের ফোন থেকেই কথা বলেছেন মাহি। যার ফলে বিতর্কে জড়িয়েছে ইমনের নামটিও। শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে তার সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। তৈরি হয়েছে দূরত্বও। সেজন্যই ওয়েব ফিল্মটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি! তবে বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেনি কোনও পক্ষই।

এদিকে, গতকাল (১৫ ডিসেম্বর) বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছিল, ছবিটি তারা করছেন। এমনকি মাহির বরাতেই প্রকাশ করা হয়েছিল, ১৭ তারিখ থেকেই শুটিং শুরু করবেন এ নায়ক-নায়িকা।

Leave a comment