৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ বিনোদন

টিকিটের চাপে স্টার সিনেপ্লেক্সের ওয়েবসাইট ডাউন

স্পাইডার-ম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ নিয়ে বিশ্বজুড়ে উন্মাদনা শুরু হয়ে গেছে। যার প্রভাব পড়লো বাংলাদেশেও। ছবিটি সারা বিশ্বের সঙ্গে দেশেও আজ (১৭ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে। যা ঢাকায় দেখাবে স্টার সিনেপ্লেক্স।

আর এটির টিকিট দিতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে প্রতিষ্ঠানটি। এমনকি তাদের ওয়েবসাইটও ভিজিটরদের চাপে ক্র্যাশ করেছিল বলে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স।

প্রতিষ্ঠানটি জানায়, গত ২৯ নভেম্বর শুরু হয় ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ ছবির আগাম টিকিট বিক্রি। এটি সংগ্রহ করতে দর্শকরা রীতিমতো হামলেই পড়েছিলেন ওয়েবসাইটে। টিকিটের চাহিদা এত বেশি ছিল যে অতিরিক্ত ব্যবহারকারীর চাপ সামলাতে না পেরে ওয়েবসাইট ক্র্যাশ করে। সিনেমার টিকিট কেনার জন্য এমন হুড়োহুড়ি ২০১৯ সালের পরে আর দেখা যায়নি।

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এবং ‘স্টার ওয়ার্স: দ্য রাইস অব স্কাইওয়াকার’র টিকিট নিয়ে এমন কাড়াকাড়ি দেখা গিয়েছিল।

করোনাকালে বিশ্বের বিপর্যস্ত সিনেমা থিয়েটার ব্যবসায় দ্রুত টিকিট বিক্রিকে আশার আলো হিসেবে মনে করছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (বিপণন) মেসবাহ উদ্দিন আহমেদ। তার আশাবাদ, শিগগিরই দর্শকরা হলে নিয়মিত হবেন।

জানা যায়, ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ স্টার সিনেপ্লেক্সের সব শাখায় দেখানো হবে। ছবিটি পরিচালনা করেছেন জন ওয়াটস। টম হল্যান্ড ছাড়াও অভিনয় করেছেন জেন্ডায়া, উইলেম ডেফো, জেমি ফক্স প্রমুখ। এই ছবিতে স্পাইডার-ম্যান বা পিটার পার্কারের ভূমিকায় ফিরেছেন টম হল্যান্ড। অ্যাডভেঞ্চার্স-এন্ডগেম ছবিতে টনি স্টার্কের মৃত্যুর পর এতে স্পাইডার-ম্যানের জীবন কার্যত অভিভাবকহীন। ট্রেলারে দেখা গেছে, পিটার পার্কার ড. স্ট্রেঞ্জের সঙ্গে দেখা করছে। তারা আলোচনা করছে মিস্টিরিওর সেই ভিডিও ফুটেজ নিয়ে। ফুটে উঠেছে পিটারের পরিচয় জানার পর তার জীবনের বিভিন্ন মানসিক টানাপড়েন ও ওঠাপড়া। ট্রেলারের শেষে দেখা যায় ড. অক্টোপাসকেও।

‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ যৌথভাবে প্রযোজনা করছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট ও মার্ভেল স্টুডিওস।

Leave a comment