২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ বিনোদন

‘বন্ধন’ সিনেমার সেই শিশু অভিনেতা অংশুর এ কী ছবি!

অনলইন ডেস্ক: ‘বন্ধন’ সিনেমার সেই শিশু অভিনেতা অংশু বাচকে নিশ্চয়ই মনে আছে? তিনি এখন কী করছেন আগেই আপনাদের জানিয়েছিলাম। এ বার এই রূপে অংশু ধরা পড়লেন ক্যামেরায়।

ছবিটি দেখে অবাক হচ্ছেন? এ ছবি কিন্তু অংশুর রিয়েল নয়, রিল লাইফের। ছবিতে দেখা যাচ্ছে, তিনি রয়েছেন অভিনেত্রী প্রিয়মের সঙ্গে। সৌজন্যে ওয়েব সিরিজ ‘মনসুন মেলডিজ’। সদ্য মুক্তি পেয়েছে এর ট্রেলার। আর দিন কয়েকের মধ্যেই ‘আড্ডাটাইমস’-এর প্ল্যাটফর্মে শুরু হবে স্ট্রিমিং।

‘মনসুন মেলডিজ’-এ অংশুর চরিত্রের নাম কুণাল। পেশায় ফোটোগ্রাফার। এই আরবান লভ স্টোরিতে অনস্ক্রিনে বয়সে বড় একটি মেয়ের প্রেমে পড়েন অংশু। তার পর ধীরে ধীরে আনফোল্ড হতে থাকে গল্প।

অন্যদিকে প্রিয়মের চরিত্র অর্থাত্ ঈশিকা অ্যাড এজেন্সির কর্মী। কেরিয়ার যার ধ্যান-জ্ঞান। এক পার্টিতে গিয়ে আলাপ হয় কুণালের সঙ্গে। এক সঙ্গে থাকতে শুরু করেন তাঁরা। একদিন সব জেনে ফেললেন বাড়িওয়ালা। তার পর?

রজত সাহার পরিচালনায় ‘মনসুন মেলডিস’-এ বাড়িওয়ালার ভূমিকায় রয়েছেন কৌশিক সেন। রজত আগেই বলেছিলেন, ‘‘মনসুন মেলডিস-এর শেষে একটা এগজিবিশন রয়েছে, সেটা কিন্তু আসল চমক।’’ ট্রেলার দেখার পর আপাতত সেই চমক দেখার অপেক্ষায় দর্শক।

 

Leave a comment