১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ খোলা জানালা

পাঠক-দর্শকদের ভালোবাসায় সিক্ত নিউজ হান্টের জন্মদিন

গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ছিল নিউজ হান্টের জন্মদিন, যাত্রা শুরুর প্রথম বর্ষ পূর্তি। করোনাকালীন পরিস্থিতিতে সীমিত পরিসরে ঢাকায় নিউজ হান্টের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই মাল্টিমিডিয়া সংবাদ মাধ্যমটির প্রথম বর্ষ পূর্তি।

এদিন অনুষ্ঠান চলাকালে নিউজ হান্টের ফেসবুক পেজের ইনবক্সে, লাইভে মন্তব্যের ঘরে —এমনকি নিউজ হান্টের অফিসিয়াল ফোন নাম্বার বা হোয়াটসআপ নাম্বারেও আসতে থাকে হাজার হাজার শুভেচ্ছা বার্তা। এভাবেই পাঠক-দর্শকদের ভালোবাসায় সিক্ত ছিল নিউজ হান্টের জন্মদিনটি।

শুধুমাত্র কেক কেটে নিউজ হান্টের প্রকাশক ও সম্পাদক মৌসুমী সুলতানা এবং প্রধান বার্তা সম্পাদক (সিএনই) অমৃত মলঙ্গীর উপস্থিতিতে সংবাদ মাধ্যমটির সংবাদকর্মীরা অনুষ্ঠানটি পালন করলেও লাইভে যুক্ত ছিলেন অসংখ্য পাঠক-দর্শক এবং শুভানুধ্যায়ী। এছাড়া এদিন খুলনায়ও পথশিশুদের নিয়ে পালিত হয় নিউজ হান্টের জন্মদিন।

২০২০ সালের ২৮ সেপ্টেম্বর একদমই অনাড়ম্বর আয়োজনে শুরু হয় নিউজ হান্টের যাত্রা। গতকাল নিউজ হান্টের প্রথম জন্মদিনের অনুষ্ঠানে সেই স্মৃতিচারণ করে সিএনই অমৃত মলঙ্গী বলেন, মাত্র এক বছরেই বিস্ময় তৈরি করতে সক্ষম হয়েছে নিউজ হান্ট। পেয়েছে পাঠক ও দর্শকপ্রিয়তা। কোটি মানুষের ভালোবাসা পেয়েছে নিউজ হান্ট। নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ এবং সত্য সংবাদ প্রকাশের ব্রত নিয়েই এগিয়ে যাচ্ছে নিউজ হান্ট।

নিউজ হান্টের শুরুর দিকের স্মৃতিচারণ করেন সংবাদমাধ্যমটির প্রকাশক ও সম্পাদক মৌসুমী সুলতানাও। অনুষ্ঠানে তিনি এই এক বছরে নিউজ হান্টের যাত্রার বিভিন্ন চড়াই-উৎরাই পথের গল্প তুলে ধরেন। লাইভে পাঠক-দর্শকদেরকে নিউজ হান্ট সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি বলেন, জনগণের মাধ্যম হিসেবে জনমানুষের আরো কাছে পৌঁছাতে চায় নিউজ হান্ট— কাজ করতে চায় মানুষের হয়ে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি আমরা।

লাইভে দেখুন নিউজ হান্টের প্রথম জন্মদিনের অনুষ্ঠান:

সূত্র: নিউজ হান্ট

Leave a comment