Home » বার্সেলোনায় ‘ফিরেও ফিরলেন না’ মেসি

বার্সেলোনায় ‘ফিরেও ফিরলেন না’ মেসি

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্কটা বহুদিনের। নিজের পেশাদার ক্যারিয়ারের পুরোটাই ক্লাবটিতে কাটিয়েছেন আর্জেন্টাইন এই তারকা।
তবে এখন আর কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ নন তিনি। মাস খানেক আগেই তার সঙ্গে চুক্তি শেষ হয়েছে বার্সার। এখন তিনি ‘ফ্রি অ্যাজেন্ট’। চাইলেই সম্মতির ভিত্তিতে ফিরতে পারবেন যেকোনো ক্লাবে।
যদিও আনুষ্ঠানিক ঘোষণা না এলেও এটি মোটামুটি নিশ্চিত বার্সেলোনাতেই থাকবেন মেসি। ক্লাবটির সঙ্গে শিঘ্রীই হবে নতুন চুক্তি। আগামী মৌসুম শুরুর আগে তার বার্সার অনুশীলনে যোগ দেওয়ার কথা। বুধবার তিনি ফিরেও ছিলেন স্পেনের কাতালুনিয়ায়।
তবে সেটি পাকাপাকিভাবে নয়, মাত্র কয়েক ঘণ্টার জন্য বার্সেলোনায় ফিরেছিলেন মেসি। এমনটি জানিয়েছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা। গত কোপায় নিজের বহুদিনের আক্ষেপ দূর করেছেন মেসি। জিতেছেন আন্তর্জাতিক শিরোপা।
এরপর মিয়ামি ও ডোমিনিকান প্রজাতন্ত্রে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। এতদিনে তার ক্লাবে ফিরে যোগ দেওয়ার কথা ছিল অনুশীলনে। তবে আপাতত মাত্র কয়েক ঘণ্টার জন্য বার্সেলোনায় ফিরেছিলেন তিনি।
ক্লাব এখনো তার বেতনের বিষয়ে সমাধান করতে পারেনি। তাই এখনো মেসি যোগ দিতে পারছে না অনুশীলনে। কবে যোগ দেবেন, সেটিই আপাতত বলা যাচ্ছে না। যেহেতু আনুষ্ঠানিকভাবে এখন বার্সেলোনার খেলোয়াড় নন মেসি।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *