Home » নেটফ্লিক্সে নতুন যা থাকছে এই সপ্তাহে

নেটফ্লিক্সে নতুন যা থাকছে এই সপ্তাহে

বেশ জনপ্রিয়তা কুড়িয়েছে নেটফ্লিক্সের অটিজম নিয়ে তৈরি কমেডি ঘরানার সিরিজ ‘অ্যাটিপিক্যাল’। চতুর্থ সিজন মুক্তি পেয়েছে ৯ জুলাই। অন্যদিকে থ্রিলার সিরিজ ‘বায়োহ্যাকার্স’-এর দ্বিতীয় সিজনও মুক্তি পেয়েছে একই দিনে।

একজন বায়োলজি প্রফেসরের পরিবারে ঘটে যাওয়া ট্র্যাজেডি থেকে ‘বায়োহ্যাকার্স’-এর গল্পটা শুরু। এরপর ওই ঘটনার সূত্র ধরে জার্মানির একটি সেরা বিশ্ববিদ্যালয়ে ছদ্মবেশে ভর্তি হয় এক মেডিক্যালের ছাত্র। বড় এক ষড়যন্ত্র ফাঁস করার মিশনে নামে সে।

৯ জুলাই নেটফ্লিক্সে আরও মুক্তি পেয়েছে- ‘দ্য কুক অব কস্তামার’ (সিরিজ), ‘ফিয়ার স্ট্রিট পার্ট-২: ১৯৭৮’ (ফিল্ম), ‘হাউ আই বিকেইম আ সুপারহিরো’ (ফিল্ম), লাস্ট সামার (ফিল্ম) এবং ভার্জিন রিভার, সিজন-৩ (সিরিজ)।

১৪ জুলাই মুক্তি পেতে চলেছে তিনটি নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম- ‘আ ক্লাসিক হরর স্টোরি’, ‘দ্য গাইড টু দ্য পারফেক্ট ফ্যামিলি’, ‘গানপাউডার মিল্কশেক’। এর মধ্যে ধুন্ধুমার অ্যাকশনের দেখা মিলবে তিন নম্বর সিনেমায়। আট বছরের কন্যাকে উদ্ধার করতে গিয়ে অপরাধ সিন্ডিকেটের টার্গেটে পরিণত হয় স্যাম। অন্যদিকে অপরাধ জগতের নামকরা পেশাদার ভাড়াটে খুনি ছিল তার নিজের মা। তাকে সঙ্গে নিয়েই নিজেকে ও মেয়েকে বাঁচাতে শুরু হয় স্যামের এক শ্বাসরুদ্ধকর অভিযান।

১৫ জুলাই আসছে ‘আ পারফেক্ট হিট (ফিল্ম)’, ‘বিস্টারস সিজন-২ (এনিমে)’ ও ‘মাই অ্যামান্ডা (ফিল্ম)’।

১৬ জুলাই দর্শকরা নেটফ্লিক্সে দেখতে পাবেন ‘টোয়ালাইট’ সিরিজের সবকটা সিনেমা। এর বাইরে থাকছে ‘ফিয়ার স্ট্রিট পার্ট-৩: ১৬৬৬ (ফিল্ম)’ ও ‘ডিপ (ফিল্ম)’।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *