৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ বিনোদন

‘মুসকান জুবেরী’ হয়ে দেখা দিলেন বাঁধন

ছবি তৈরির পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করছেন সৃজিত। সদ্যই নেটফ্লিক্সের অ্যান্থোলজি সিরিজ ‘রে’-তে দুটি গল্প পরিচালনা করেছিলেন সৃজিত। ফের বাংলায় প্রত্যাবর্তন, এবার হৈ চৈ-এ রহস্য-রোমাঞ্চ সিরিজ নিয়ে।

আর এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। থ্রিলার লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন রচিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ থ্রিলার উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। বৃহস্পতিবার (১৫ জুলাই) প্রকাশ পেলো এই সিরিজের ট্রেলার।

বাংলাদেশের সুন্দরপুরের এক খ্যতনামা রেস্তোরাঁ, এবং তার চেয়েও অদ্ভূত সেটির নাম- ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেনি’। কিন্তু এই রেস্তোরাঁটি কেন এত জনপ্রিয়? সেটা জানতেই সেখানে এসে হাজির হন সাংবাদিক নিরুপম চন্দ। এই রেস্তোরাঁর মালকিন মুসকান জুবেরীকে নিয়ে নিরুপমের মনে জাগে একাধিক প্রশ্ন, এর জেরেই সে যোগযোগ করে পুলিশের সোর্স আতর আলীর সঙ্গে। তিনিই নিরুপমকে মুসকান সম্পর্কে অদ্ভুত সব তথ্য দিতে থাকেন। এরপর সেখানে একের পর এক ঘটনার ঘনঘটা। পাঁচজন নিখোঁজ, আর সেই রহস্যের সঙ্গে অদ্ভূতভাবে জড়িয়ে এই রেস্তোরাঁ ও তার মালকিন মুসকান জুবেরি। এমনই কিছু টুকরো ঝলক ধরা পড়ল সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় বাংলা ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেনি’র ট্রেলারে।

এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আজমেরী হক বাঁধন। সম্প্রতি কানের লাল গালিচায় ঢাকাই জামদানিতে ঝড় তুলেছেন যিনি, সেই বাঁধনই টলিউড জার্নি শুরু করছেন সৃজিতের হাত ধরে। মুসকান জুবেরীর চরিত্রে চমকে দিলেন এই অভিনেত্রী।

বাঁধন ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তীরা। সাংবাদিক নিরুপম চন্দার চরিত্রে রয়েছেন রাহুল বোস, আর আতর আলির চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। এক পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্তকে। আগামী ১৩ আগস্ট থেকে হৈ চৈ-তে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের।

Leave a comment