Home » সিলেটে ক্রিকেট একাডেমিতে ফ্রিতে ভর্তির সুযোগ

সিলেটে ক্রিকেট একাডেমিতে ফ্রিতে ভর্তির সুযোগ

সিলেটে অনূর্ধ্ব-৯/১০ বছর বয়সী ক্রিকেটারদের সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত ক্রিকেট একাডেমিতে (সম্পুর্ন আবাসিক) বিনা ফিতে ভর্তি করা হবে। নির্বাচিত ক্রিকেটাররা ১৮ বছর বয়স পর্যন্ত বিশেষজ্ঞ কোচদের অধীনে ক্রিকেট অনুশীলন করতে পারবেন। থাকা-খাওয়া, পড়ালেখা, চিকিৎসা, পোশাক, ক্রীড়া সামগ্রী সবকিছু বিনামূল্যে প্রদান করা হবে।

প্রতিষ্ঠানটির নিজস্ব মাঠ, টার্ফের দুটি উইকেট, জিমনেশিয়াম, সুইমিংপুল, শিশু বিশেষজ্ঞ এমবিবিএস চিকিৎসকসহ নানা সুবিধা রয়েছে। বাছাইয়ে নির্বাচিতরা স্কুল ক্রিকেট, স্থানীয় লিগসহ বিভিন্ন টুর্ণামেন্টে খেলার সুযোগ পাবেন। এতিম, স্বামী পরিত্যাক্ত মায়ের সন্তানদের বিশেষ বিবেচনায় ভর্তির সুযোগ করা হবে। জন্ম নিবন্ধন সনদ ও ২ কপি ছবিসহ সংশ্লিষ্ট ক্রিকেটারদের ট্রায়ালে উপস্থিত থেকে এই সুযোগ গ্রহন করতে অনুরোধ করা হয়েছে। ইতিমধ্যে মৌলভীবাজার জেলা স্টেডিয়াম ও সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে জেলা পর্যায়ে ট্রায়ালে অংশ নিয়ে যারা উত্তীর্ণ হতে পারেননি তাদের সিলেটে অংশ গ্রহণের প্রয়োজন নেই।

বাছাই কার্যক্রম পরিচালনা করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সিলেট জেলা কোচ মোঃ রানা মিয়া। আগ্রহীদের আগামী ২৬ জুন শনিবার সকাল ১০টায় শাহী ঈদগাহ্ কালাপাথর মাঠে (পানি উন্নয়ন বোর্ডের পেছনে) উপস্থিত হওয়ার অনুরোধ করা হয়েছে। প্রয়োজনে ০১৮১৬৪৫২৬২৯ ও ০১৭২৭৪৭১৯৬০ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *