Home » ইভ্যালিতে যোগ দিলেন শবনম ফারিয়া

ইভ্যালিতে যোগ দিলেন শবনম ফারিয়া

দেশের সুপরিচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালিতে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি।

একইসঙ্গে ইভ্যালির মিডিয়া এবং কমিউনিকেশনস প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন ‘দেবী’ খ্যাত এ অভিনেত্রী।
ইভ্যালির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। মঙ্গলবার (১ জুন) থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নিয়েছেন শবনম ফারিয়া।

ইভ্যালি কর্তৃপক্ষ মনে করে, জনসংযোগ, মিডিয়া ও কমিউনিকেশনস বিভাগের প্রধান হিসেবে গণমাধ্যম ও ইভ্যালির মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় করতে কাজ করে যাবেন টিভি নাটকের এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাকে ইভ্যালিতে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস ইভ্যালির সঙ্গে গণমাধ্যম ও অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

তিনি আরও বলেন, যাত্রার শুরু থেকেই আমাদের জনসংযোগ বিভাগের মাধ্যমে দেশের গণমাধ্যম ও ইভ্যালির মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। গণমাধ্যম তাদের পেশাদার অবস্থান থেকে ইভ্যালি নিয়ে সময়োপযোগী সংবাদ প্রকাশ করে আসছে যা এই দেশের ই-কমার্স খাতের উন্নতিতে অবদান রাখছে।

সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে ঢাকায় জন্ম ও বেড়ে ওঠা শবনম ফারিয়ার। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেছেন তিনি। তিন বোনের মধ্যে ফারিয়া সবার ছোট। তার বাবা ছিলেন প্রথম শ্রেণির চিকিৎসক।

২০১৩ সালে নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে তার। এরপর শুধুই এগিয়ে গেছেন। নাটকের পাশাপাশি ২০১৮ সালে জয়া আহসানের সঙ্গে ‘দেবী’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন শবনম ফারিয়া। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ মেরিল প্রথম আলো, বাচসাস পুরস্কারসহ ক্যারিয়ারে একাধিক পুরস্কার অর্জন করেছেন এই অভিনেত্রী।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *