২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ সিলেট

আবারও ‘রিফাত’কে ২০ হাজার টাকা জরিমানা, টিলাগড়ে ভ্রাম্যমাণ আদালত

শুদ্ধবার্তাটোয়েন্টিফোর: সিলেটে খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান রিফাত এন্ড কোং-কে আবারও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নগরীর জিন্দাবাজার পয়েন্টস্থ রিফাত এন্ড কোং এর শাখাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগে গত মঙ্গলবার জিন্দাবাজারে সহির প্লাজাস্থ রিফাত এন্ড কোং এর একটি শাখায় অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জানা যায়, আজ বৃহস্পতিবার বিকালে সিলেট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়ার নেতৃত্বে জিন্দাবাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এসময় জিন্দাবাজার পয়েন্টস্থ রিফাত এন্ড কোং এর শাখায় মেয়াদোত্তীর্ণ দই ও সস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় সিলেট জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে নগরীর টিলাগড়ে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে। অভিযানে দুটি রেস্টুরেন্টকে সাড়ে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়।বুধবার দুপুরে এই অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।
অভিযানে অপরিচ্ছন্নতা ও নোংরা পরিবেশে খাবার রান্না করায় টিলাগড়স্থ বুরহান উদ্দিন রোডের হক রেস্টুরেন্ট এন্ড সুইটমিটকে ৩০ হাজার টাকা এবং মান্নান ভিউ মার্কেটস্থ আশা রেস্টুরেন্টকে আড়াই হাজার টাকা জরিমানা করা হয়।

 

Leave a comment