Home » পঞ্চম ও ফাইনাল সিজন থেকে গুডবাই জানালেন অভিনেতা আলভারো মর্তে

পঞ্চম ও ফাইনাল সিজন থেকে গুডবাই জানালেন অভিনেতা আলভারো মর্তে

কোনও কথা বলছেন না। গাড়িতে বসে ‘প্রফেসর’। জানলার কাঁচ বন্ধ। ক্যামেরার ফোকাস শিফট করল পাসের বিল্ডিংগুলোয়। কিছু একটা বোঝাতে চাইছেন প্রফেসর। স্মিত হাসি গালে মেখে ভিডিও বন্ধ হল। বুধবার এমনই কয়েক সেকেন্ডের ভিডিও পোস্ট করে অভিনেতা আলভারো বিদায় জানালেন তাঁর চরিত্রকে। এতগুলো দিনের এক জার্নি। ‘মানি হাইস্ট’ নেটফ্লিক্সের অত্যন্ত জনপ্রিয় এক ওয়েব সিরিজের ইতি টানলেন এভাবেই। ভিডিও পোস্ট করে ক্যাপশনে আলভারো লেখেন, ‘শেষবারের জন্য লা কাসা দে পাপেল সেটে। শব্দ অপ্রয়োজনীয়। সমস্ত কিছুর জন্য অনেক ধন্যবাদ। আমার প্রিয় অধ্যাপক। আমি তোমার সঙ্গে কাটানো সময়গুলো মিস করব। ধন্যবাদ।’ আলভারোর ফ্যান, নেটফ্লিক্স এবং প্রযোজনা সংস্থাকেও ধন্যবাদ জানান অভিনেতা।

তাঁর সহঅভিনেতা বার্লিন অর্থাৎ পেড্রো আলোনসো কমেন্টে লেখেন (গুগল অনুবাদ করেছেন) বলেছিলেন, ‘কী ট্রিপ। কী আশ্চর্যজনক যাত্রা, আলভারো। তোমার হৃদয় আলোকিত করুক যা আগামীদিগুলোয়।‘ ইতজিয়ার ইতুয়াও (রেকেল), এস্টার এসোবো (মনিকা) এবং নাজওয়া নিম্রিও (আলিসিয়া) লাভ রিঅ্যাক্ট করেছেন প্রফেসরের পোস্টে।

কমেন্ট বক্সে একের পর এক ফ্যানের মেসেজ। কেউই যেন এখনও ছাড়ত চাইছেন না প্রফেসরকে। কেউ লিখছেন খুব মিস করব তো কেউ জানাচ্ছেন ধন্যবাদ।

তিনি গোলাপের ঝুড়ি হাতে রেখে থেকে একটি ছবি শেয়ার করেছেন এবং একটি বিদায়ী নোট লিখেছেন। ‘মানি হাইস্ট’-এ অভিনেত্রী ‘লিসবন’ নামটি নেওয়ার আগে এবং গ্যাংয়ে যোগ দেওয়ার আগে প্রথম দুই সিজনে রেকেল (পুলিশ) চরিত্রে অভিনয় করেছিন। তিনি প্রফেসরের প্রেমে পড়ে গোটা হাইস্টের অংশ হয়ে ওঠেন। অতীতে, বেশ কয়েকজন অভিনেতা তাঁদের চরিত্রগুলিকে বিদায় জানান।

চলতি বছরের শেষে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম এবং শেষ সিজন রিলিজ করা হবে বলে আশা করা হচ্ছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *