Home » অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

শুদ্ধবার্তাটোয়েন্টিফোর:  বেলা সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বলে শুরুতেই তাকে নেওয়া হয় লাইফ সাপোর্টে। এরপর ইসিজি রিপোর্ট ও নানা পরীক্ষা শেষে বেলা ৪টা ২০ মিনিট নাগাদ কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন তাজিন আহমেদকে মৃত ঘোষণা করেন।  ডাক্তার জানান, এই অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। বিষয়টি বিষয়টি নিশ্চিত করেন অভিনেতা রওনক হাসান এবং নির্মাতা সকাল আহমেদ। সকাল আহমেদ আরও জানান, তাজিন আহমেদ সম্ভবত আজ (২২ মে) সকাল ১০টা নাগাদ উত্তরায় নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। মাঝে আরেকটি হাসপাতালে নেওয়া হয় তাকে। শেষে রিজেন্ট হাসপাতালে আনা হয়। এদিকে তাজিন আহমেদের মারা যাওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন অভিনেতা রিয়াজ, রওনক হাসান, নির্মাতা বদরুল আনাম সৌদ, সকাল আহমেদ, অভিনেত্রী জেনীসহ অনেকেই।  অভিনেতা রওনক হাসান জানান, মরদেহ সমাহিত করার বিষয়ে এখন পর্যন্ত কোনও সিদ্ধান্ত পরিবার থেকে নেওয়া হয়নি। অন্যদিকে জানাজা ও দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছে কাল (২৩ মে) আছরের নামাজের পর।
অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক ও অভিনেতা রওনক হাসান বলেন, ‘তাজিন আহমেদের ফুফু শ্রদ্ধেয় অভিনেত্রী দিলারা জামান হাসপাতালে উপস্থিত আছেন। তবে আন্টি (তাজিন আহমেদের মা) ঢাকার বাইরে থাকায় দাফনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বিলম্ব হচ্ছে। আমরা আশা করছি কাল বাদ আছর জানাজা ও দাফনের প্রক্রিয়া সম্পন্ন হবে। এখন পর্যন্ত এই সিদ্ধান্তই সবাই মিলে নিয়েছি।’
রওনক হাসান আরও জানান, দাফনের স্থান নির্ধারণে রয়েছে জটিলতা। কারণ, তাজিন আহমেদের বাবার কবর বনানী কবরস্থানে। সহশিল্পী ও পরিবারের সদস্যদের ইচ্ছে বাবার কবরেই সন্তানকে সমাহিত করার। কিন্তু বনানী কবরস্থানের অনুমোদন মঙ্গলবার রাত পর্যন্ত পাওয়া যায়নি। কাল বুধবার সকাল নাগাদ অনুমোদন পাওয়া গেলে বাদ আছর গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে দাফন প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
আর বনানী কবরস্থান কর্তৃপক্ষের অনুমোদন না পাওয়া গেলে বিকল্প ব্যবস্থা হিসেবে ভাবা হচ্ছে উত্তরা কবরস্থান।
প্রসঙ্গত, মঙ্গলবার (২২ মে) তাজিন আহমেদ না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৩ বছর। ১৯৭৫ সালের ৩০ জুলাই নোয়াখালীতে জন্ম নেন ক্ষণজন্মা এই অভিনেত্রী। জানা গেছে, এদিন বেলা সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বলে শুরুতেই তাকে নেওয়া হয় লাইফ সাপোর্টে। এরপর ইসিজি রিপোর্ট ও নানা পরীক্ষা শেষে বেলা ৪টা ২০ মিনিট নাগাদ কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন তাজিন আহমেদকে মৃত ঘোষণা করেন। ডাক্তার জানান, এই অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *