Home » বলিউডে ফের করোনার থাবা, আক্রান্ত বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত

বলিউডে ফের করোনার থাবা, আক্রান্ত বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত

করোনার থাবা অব্যাহত বি-টাউনে। একের পর এক অভিনেতা অভিনেত্রীর পর এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের বিতর্কিত নায়িকা কঙ্গনা রানাউত। শনিবার ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

এদিন ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “আমার শরীরে যে করোনার জীবাণু বাসা বেঁধেছে তা আমি একদমই বুঝতে পারিনি। গত কয়েকদিম ধরেই আমি অসুস্থবোধ করছিলাম, শরীর দুর্বল লাগছিল। চোখ ছলছল করছিল৷”

কঙ্গনা রানাউত আরও বলেন, ” আমার হিমাচল প্রদেশে যাওয়ার কথা ছিল। সেজন্য গতকাল আমি করোনা টেস্ট করতে দিয়েছিলাম। আজ রিপোর্ট আসার পর জানতে পারি আমি করোনা পজিটিভ।”

এছাড়াও কঙ্গনা রানাউত ইন্সটাগ্রামে ‘হর হর মহাদেব’ লিখে আরও জানিয়েছেন, করোনাকে একদম ভয় নয়, সবাই মিলে একসাথে এর বিরুদ্ধে লড়তে হবে। তবেই মিলবে মুক্তি। ঠিকমতো ভাবে চললে আমরা সবাই এর মোকাবিলা করতে পারব। অযথা আতঙ্কিত হবেন না। সুস্থ থাকুন।

অন্যদিকে সবসময় নানা বিতর্কে সংবাদ শিরোনামে থাকা কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করেছে তৃণমূল।

জানা গিয়েছে, বাংলার মুখ্যমন্ত্রী সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর, বিভ্রান্তিমূলক তথ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangna Ranaut) বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করেছে তৃণমূল৷ ঋজু দত্ত নামে তৃণমূলের এক মুখপাত্র উল্টোডাঙা থানায় এফআইআর দায়ের করেছেন।

এফআইআর দায়ের করার পর ঋজু দত্ত বলেছেন, কঙ্গনার মতো একজন জনপ্রিয় তারকা যদি বাংলার পরিস্থিতি নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ান, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন, তাহলে তার প্রভাব পড়বে জনমানসে। সেই কারণেই অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানানো হয়েছে৷ দ্রুত আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ৷

বরাবরই লাগামছাড়া মন্তব্য করে বিতর্কের শীর্ষে থাকেন বলিউডের এই অভিনেত্রী। নির্বাচনে বিজেপি-র হারের পর একাধিক টুইট ভেসে উঠেছিল কঙ্গনার দেওয়ালে। প্রত্যেকটি টুইট যে তাঁর পছন্দের দলকে সমর্থন করে লিখেছিলেন তিনি। নির্দিষ্ট একটি টুইটে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন কঙ্গনা। তাঁর দাবি, যে সব জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনও রকম হিংসামূলক কর্মকলাপ দেখা যায়নি। তবে বাংলায় তৃণমূল ক্ষমতায় আসার পরেই শুরু হয়েছে হত্যালীলা। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রাবণের সঙ্গে তুলনা করেও টুইট করেন কঙ্গনা। লিখেছিলেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি’। এরপরই সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হয় কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট। দিনের পর দিন টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করে পোস্ট করায় এই পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *