Home » এবার তানিয়াকে বিয়ে করছেন বাপ্পা!

এবার তানিয়াকে বিয়ে করছেন বাপ্পা!

এবার উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। এমন গুঞ্জনই ছড়ালো বাংলাদেশের শোবিজ জগতে। কয়েকটি গণমাধ্যমেও বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন নিয়ে খবর প্রকাশিত হয়েছে। শোনা যাচ্ছে অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর। এমনকি তারা নাকি বাগদানের কাজটিও সেরে ফেলেছেন।

তানিয়া হোসাইনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘আমি এখন এ বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাইছি না। আগামীকাল (মঙ্গলবার) এই প্রসঙ্গে ফেসবুক পোস্টের মাধ্যমে সকলকে সবকিছু জানাবো।’

এদিকে, রোববার (২০ মে) রাতে ফেসবুকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তানিয়া হোসাইন। যেখানে দেখা যাচ্ছে, তার অনামিকায় একটি আংটি। এরপর থেকে বাপ্পা-তানিয়ার প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়। অনেকেই ধারণা করছেন এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই।

২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। দুজন আলাদাও থাকছিলেন দীর্ঘদিন ধরে। সামাজিক যোগাযোগমাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, যদিও তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমকে কখনোই পরিষ্কার কিছু বলেননি তারা।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *