Home » করোনা আক্রান্ত অভিনেত্রী শ্রুতি দাস

করোনা আক্রান্ত অভিনেত্রী শ্রুতি দাস

সদ্য স্টার জলসা তে সেরা মেয়ে নির্বাচিত হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। বাংলা টেলি জগতের অন্যতম সেরা সম্মান পেয়েছেন তিনি। কিন্তু এর পরেই আজকে একটি দুঃসংবাদ শোনালেন শ্রুতি। করোণা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। ডাক্তারের পরামর্শ মতন আপাতত হোম কোয়ারেন্টাইনে আছেন তিনি। নিচ্ছেন কিছু ডাক্তার প্রেসক্রাইব করা মেডিসিন। শারীরিক অবস্থা বলতে, স্বাদ ও গন্ধ পাচ্ছেন না অভিনেত্রী। এছাড়া আছে সর্দি এবং দুর্বলতা। তার বাইরে মোটামুটি ঠিকই আছেন অভিনেত্রী শ্রুতি দাস। এখবর শ্রুতি নিজেই জানিয়েছেন তাঁর সোশ্যাল সাইটে।

গত ২ এপ্রিল, থেকেই তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে থেকেই যাবতীয় কোভিড প্রটোকল মেনে চলছেন তিনি। অভিনেত্রী দায়িত্ববান এর মতন শুধুমাত্র নিজের খবর দিয়েছেন এমনটা নয় তার সাথে সাথে এ কদিন যারা তার সংস্পর্শে এসে ছিল তাদেরকেও কোভিড টেস্ট করতে অনুরোধ জানিয়েছেন। সঙ্গে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর নিজের পরিবার, প্রেমিক এবং হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের পরিবারকে এবং তাঁর প্রিয় বন্ধু তনুশ্রী ভট্টাচার্যকে।

এছাড়া শ্রুতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন তাঁর আপামর ভক্তকুল, স্টার জলসায় সম্প্রচারিত তার বর্তমান সিরিয়াল দেশের মাটির টিমের কাছে। সর্বশেষ এবং সবথেকে ইম্পর্ট্যান্ট নিজের মা-বাবা অর্থাৎ স্বরূপা দাস সুব্রত দাস এবং তার হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের কাছে তার পাশে থাকার জন্য এবং মানসিকভাবে তাকে শক্ত রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করে শ্রুতি কথা দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব আবার শুটিং ফ্লোরে ব্যাক করবেন তিনি।

কয়েকদিন আগেই দর্শকদের বিচারে সেরা মেয়ে মনোনীত হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস স্টার জলসা পরিবার আওয়ার্ডসে। সাদা লং ড্রেসের ওপর সুতোর সূক্ষ্ম কাজ আর বাসন্তী রং এর দোপ্পাটা পড়ে হাতে সেই সম্মান নিয়ে ছবিও তুলেছেন তিনি । সাথে এলিয়ে পড়ছে ঘন কালো এক ঢাল চুল। আর কানে ভারী গোল্ডেন দুল। তবে এই সাফল্যের ছবির ফ্রেম শ্রুতি ভাগ করে নিলেন তার অনস্ক্রিন মায়ের সাথে। অর্থাৎ অনিন্দিতা রায়চৌধুরীর সঙ্গে। অনিন্দিতা শ্রুতির থেকে বয়সে অনেক বড় না হলেও দীর্ঘদিন মায়ের চরিত্রে অভিনয় করতে করতে অনিন্দিতা অনেকটাই শ্রুতির কাছে আশ্রয়ের জায়গা।

এই মুহূর্তে শারীরিক অসুস্থতা জনিত কারণে কয়েক দিনের জন্য বিরতি। আমরা শ্রুতির দ্রুত আরোগ্য কামনা করে বলতে চাই তাড়াতাড়ি সেরে ওঠো, পাওয়ার গার্ল।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *