১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

দোকান বন্ধ করাকে কেন্দ্র করে থানা ও উপজেলা পরিষদে হামলা

ফরিদপুরের সালথায় লকডাউন চলাকালে বাজারের একটি দোকান বন্ধ করাকে কেন্দ্র করে সালথা থানা ও উপজেলা পরিষদে হামলা করেছে স্থানীয় এলাকাবাসী। সোমবার (৫ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। জানা যায়, আজ বিকালে সালথা বাজারে একটি দোকান বন্ধ করা নিয়ে সালথা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হীরা মনির সঙ্গে দোকান মালিকের বাগবিতণ্ডা হয়। এসময় এসিল্যান্ডের সঙ্গে থাকা এক ব্যক্তি দোকানদারকে পেটায় বলে জানা গেছে। এরপর স্থানীয়রা এসিল্যান্ডকে ধাওয়া করলে তিনি কোনোমতে পালিয়ে যান।

এসময় পুলিশের এসআই মিজানসহ দুজন আহত হন। পরে সেখান থেকে তারা চলে গেলে দোকানদার-এলাকাবাসী মিলে থানা ও উপজেলায় হামলা চালায়।পুলিশ গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

সালথা থানার দায়িত্বরত কর্মকর্তা এএসআই মহিউদ্দিন জানান, হামলাকারীরা থানার গেট ভাঙচুর করে আগুন দিয়েছে ও থানার ভেতরে ইট-পাটকেল মেরেছে। এছাড়া উপজেলা পরিষদের গেটও ভাঙচুর করে আগুন দিয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে।

সালথা থানার ওসি আশিকুজ্জামান বলেন, সহকারী কমিশনারের কাছ থেকে খবর পেয়ে ফুকরা বাজারে পুলিশ পৌঁছালে সেখানে পুলিশের ওপর হামলা করা হয়। এতে এসআই মিজানুর রহমানের মাথা ফেটে যায়।

Leave a comment