১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

করোনা পরিস্থিতির মধ্যে নাটক-সিনেমার শুটিং চলবে, সিনেমা হল খোলা

অনলাইন ডেস্ক: করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় ৫ এপ্রিল থেকে সারা দেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে সরকার। তবে এই সময়ে দেশের সিনেমা হল খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে হল মালিকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে এখনও কোনও নির্দেশনা না পাওয়ায় আগের নিয়ম মেনে অর্ধেক আসন খালি রাখার শর্তে আপাতত খোলা থাকছে সিনেমা হলগুলো।

তবে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সরকারি প্রজ্ঞাপনে বলা হয়েছে শপিং মল বন্ধ থাকবে। তাই স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে। উক্ত সময়ে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সময়ে সিদ্ধান্ত জানানো হবে।

এদিকে, বেশ কিছু নিয়ম মেনে চলচ্চিত্র ও টিভি নাটকের শুটিং চলবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সংগঠনগুলো। সংগঠনগুলো জানিয়েছে, প্রজ্ঞাপনে সিনেমা হল ও চলচ্চিত্রের শুটিংয়ের বিষয়ে সুস্পষ্ট কোনও নির্দেশনা দেওয়া হয়নি। সে কারণে বেশ কিছু নিয়ম যুক্ত করে আপাতত নাটক-সিনেমার শুটিং চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে তারা।

Leave a comment