২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

সিরাজগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার রতনকান্দি মাঠ থেকে সুমন (৯) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলা নলকা ইউনিয়নের রতনকান্দি মাঠের ভেতরে রাখা গাছের ডালপালা ভেতর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু সুমন (৯) থানার রতনকান্দি পূর্বপাড়ার শরিফুল ইসলামের ছেলে ও হোড়গাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, শিশু সুমনকে গতকাল সোমবার রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ ভোরে বাড়ির পাশের রতনকান্দি মাঠের ভেতর গাছের ডালপালার ভেতরে শিশুটির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ‘শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

নিহত শরিফুলের বাবার সঙ্গে একই গ্রামের হারুন-অর-রশিদ কালু আলী, আব্দুস সালাম, মোখলেসুর রহমান, মুকুল হোসেনের সঙ্গে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে শিশুটি খুন হতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

 

সূত্র: এনটিভি

Leave a comment