২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ সিলেট

সাংবাদিক সাকীর উপর হামলার ঘটনায় বিভিন্ন মহলের নিন্দা

চ্যানেল আই’র সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকীর উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন সিলেটের বিভিন্ন মহল।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ এক বিবৃতিতে বলেন, পেশাদার সাংবাদিক সাদিকুর রহমান সাকীর উপর বার বার হামলার ঘটনায় আমরা উদ্বিগ্ন। এ ধরণের ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। এটা স্বাধীন সাংবাদিকতায় নগ্ন হস্তক্ষেপ। তারা বলেন, যে কোন প্রকাশিত সংবাদ নিয়ে ভিন্নমত থাকতেই পারে। ভিন্নমত প্রকাশে সন্ত্রাসী হামলা কখনও গ্রহনযোগ্য হতে পারেনা। আমরা এ ধরনের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তারা দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

অপরদিকে সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রবাসী বিএনপির নেতৃবৃন্দ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একজন সাংবাদিকের উপর প্রকাশ্যে সন্ত্রাসী হামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। শুধু তার উপরই নয় তার স্ত্রী ও তার পরিবারের উপর হামলায় চালায় এসব সন্ত্রাসীরা। আমরা এ ধরণের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি নেতৃবৃন্দ দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

Leave a comment