২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

মেহজাবীন-অপূর্ব বছর শুরুতে নতুন নাটক

নাটকের জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবিন নতুন বছরের শুরুতেই দর্শকদের উপহার দিচ্ছেন নতুন নাটক। নাম ‘ক্যান্ডি ক্রাশ’। সিএমভি’র ব্যানারে বিশেষ এই কাজটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। কামরুল ইসলাম শুভর চিত্রগ্রহণে এই নাটকে একেবারে অন্য এক রূপে দেখা যাবে দুজনকে।

আসছে ২০২১ সালে এই জুটির প্রথম প্রচার প্রতীক্ষিত কাজ হিসেবে চূড়ান্ত হয়ে আছে নাটকটি। এটি প্রচার হবে নতুন বছরের দ্বিতীয় দিন (২ জানুয়ারি, ২০২১) মাছরাঙা টিভিতে। একই সঙ্গে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলেও।

নির্মাতা জানান, এতে অপূর্বকে দেখা যাবে কৃপণ স্বভাবের চরিত্রে। যে মূলত গিটার বাজিয়ে সুর খোঁজার চেষ্টা করেন। কিন্তু সুর আর হয় না! অন্যদিকে মেহজাবীনকে দেখা যাবে বার বার ফেল করা মেধাহীন ছাত্রীর চরিত্রে! যদিও নাটকে তিনি সাইকেলে চেপে ঘুরে বেড়ান মোটা ফ্রেমের চশমা পরে। কারণ, এতে অপূর্বসহ অন্যরা যেন মনে করেন, মেয়েটা মেধাবী!

দুই ধারার দুজনের সঙ্গে নানা বিষয়ে তৈরি হয় বিরোধ। যার শুরুটা হয় মেহজাবীনের সাইকেল ভাঙার জরিমানা নিয়ে।‘ক্যান্ডি ক্রাশ’ প্রসঙ্গে মহিদুল মহিম বলেন, ‘টানা ৭ মাস পর নতুন নাটক নির্মাণ করলাম। একটু ভিন্নভাবে সবকিছু সেট করার চেষ্টা করেছি। এটা মূলত মজার নাটক। কারণ, মহামারির এই বিষণ্ণ সময়ে দর্শকদের হালকা থাকা জরুরি। অপূর্ব ভাই ও মেহজাবীন আপুর পূর্ণ সহযোগিতা পেয়েছি। স্বাধীনতা পেয়েছি প্রযোজক পাপ্পু ভাইয়ের। কাজটি ভালো হবেই। নির্মাতা জানান, পুরো কাজটির শুটিং হয়েছে কাশফুলেঘেরা রাজধানীর দিয়াবাড়িতে।

Leave a comment