২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

বিজয় দিবসের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন: শাকিব খান

দেশের বিভিন্ন ইস্যুতে দূরে থাকলেও প্রথমবারের মতো সাভারের জাতীয় স্মৃতিসৌধ থেকে ভক্তদের বিজয় দিবসের শুভেচ্ছা ও বার্তা জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। স্মৃতিসৌধের পাদদেশে দাঁড়িয়ে শপথের সুরেই বললেন, ‘এই বিজয় দিবসে আমাদের দৃঢ় শপথ হবে, নিজ নিজ জায়গায় দাঁড়িয়ে, নিজেদের প্রতিটি সেক্টরে বিজয়ী হওয়া।’ এমন শপথবাক্য উচ্চারণের আগে শাকিব খান লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানান মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মৃতিসৌধে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে এই ভিডিও বার্তাটি প্রকাশ হয় শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে। শাকিব খানের ডিজিটাল টিমের উদ্যোগে এই ভিডিও চিত্রটি নির্মাণ হয়েছে সম্প্রতি। নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল থাকার পরও সম্প্রতি নিজের নামে গত সপ্তাহে ইউটিউব চ্যানেল খুলেছেন। তখনই জানিয়েছিলেন, এই চ্যানেলটি খোলার উদ্দেশ্য, সিনেমার খবরসহ নায়কের নিজস্ব অভিপ্রায় ও মতামত ব্যক্ত করা। তারই প্রতিচ্ছবি-প্রতিধ্বনি মিললো বিজয় দিবসের এই বিশেষ ভিডিওটি প্রকাশের মধ্য দিয়ে।

ভিডিওতে শাকিব খান বলেন, ‘১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধারা আমাদের হাতে যে বিজয় তুলে দিয়েছেন, সেই বিজয়ের সৌরভ আমরাই পৌঁছে দেবো পৃথিবীর আনাচে-কানাচে। বাংলাদেশ নামের একটি ফুলের গন্ধে সুরভিত হোক গোটা পৃথিবী।

আজ রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘নবাব এলএলবি’। সিনেমাটি হতে যাচ্ছে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাওয়া শাকিবের প্রথম সিনেমা।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

Leave a comment