২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

বিশ্বনাথে সম্ভাব্য মেয়র প্রার্থী চেরাগ আলীর সাথে ৭ গ্রামবাসীর মতবিনিময় সভা

বিশ্বনাথ প্রতিনিধি: আসন্ন বিশ্বনাথ পৌর সভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী, যুক্তরাজ্য ডরসেট শাখা আওয়ামী লীগের সভাপতি: সমাজ সেবক আলহাজ¦ আব্দুল রোসন চেরাগ আলীর সমর্থনে পৌর এলাকার ৯ নাম্বার ওয়ার্ডের ৭ গ্রামবাসীর মতবিনিমিয় ও আলোচনা সভা অনুষ্ঠিত।

গত শনিবার (১২ ডিসেম্বর) রাতে শ্হা ওসমান কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায়- প্রবীণ মুরব্বি সিরাজ আলীর সভাপতিত্বে উন্মুক্ত আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন, সম্ভাব্য মেয়র প্রার্থী এ আর চেরাগ আলী। বক্তব্যে তিনি বলেন, উন্নয়ন থেকে বঞ্চিত বিশ্বনাথ বাসীর খেজমতে সম্ভাব্য মেয়র প্রার্থী হয়েছি। আপনারা জানেন আমরা বিশ^নাথবাসী দীর্ঘদির ধরে উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছি। তার একটাই কারণ বিশ্বনাথে সঠিক নেতৃত্বের অভাব, নেতৃত্ব শূণ্য হয়ে আসছে। বর্তমান সরকারের আমলে দেশের সব জায়গায় উন্নয়ন হলেও, বিশ্বনাথে সঠিকভাবে উন্নয়নের ছোয়া লাগেনি।

আওয়ামী লীগের সভানেত্রী, দেশরতœ মামনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্ভার গতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্বনাথে উন্নয়নের আলো জ্বলাতে হলে, এখনই আপনাদেরকে সঠিক নেতৃত্ব বাচাঁই করতে হবে। তিনি আরো বলেন, আমরা প্রবাসে বসবাস করলেও, মন দেশের প্রতি থাকে। আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের সমর্থিত নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার লক্ষ নিয়ে দেশে ফিরেছি। সেজন্য দেশ ও বিদেশে অবস্থানরত সকলের সহযোগীতা ও সমর্থন নিয়ে নির্বাচনমুখী হতে চাই।

৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাহিদ আলীর সঞ্চালনায় উন্মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা সদস্য শের আলী, যুক্তরাজ্য প্রবাসী হাজি সামসুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন কুদ্দুস, সমাজ সেবক আকদ্দুছ আলী, ইউপি সদস্য ইছাক আলী, শামীম আহমদ, সংগঠক শরিফুল ইসলাম সফিক, আব্দুল কাদির, আব্দুল আজিজ, আব্দুস সালামসহ নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গ।

সভা শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, হাফিজ ক্বারী ছাদিকুল ইসলাম। সভায় ৯নং ওয়ার্ডের বিশ^নাথের গাওঁ, নশিমপুর, নকিখালি, আটঘর, ইলামেরগাওঁ, পুরানগাওঁ, কোনাপাড়া, বিশঘর, আনরপুরসহ ৭ গ্রাম থেকে ৪১ বিশিষ্ট একটা প্রাথমিক সমর্থীত কমিটি গঠন করা হয়।

এসময় এলাকার প্রবীণ ও নবীনদের উপস্থিত ছিল বিশাল। প্রবীণ মুরব্বি নুরুল ইসলাম, আব্দুল মছব্বির, হাজি সফিক আলী, হাজি তোয়াহিদ আলী, আশ্রব আলী, হাসন আলী, আব্দুল মালিক, চমক আলী, মখন মিয়া, মোস্তফা মিয়া, রফিক আলী, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজির মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী, তরুণ সমাজ সেবক লিটন মিয়া, আমির হোসেন, টিপু, মুহন মিয়া, মনির মিয়া, নুরুল ইসলাম, জুবেল মিয়া প্রমুখ।

Leave a comment