Home » স্কুলছাত্র হত্যা মামলায় মেয়েকে ফাঁসি, মাকে যাবজ্জীবন

স্কুলছাত্র হত্যা মামলায় মেয়েকে ফাঁসি, মাকে যাবজ্জীবন

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর স্কুলছাত্র তোফায়েল হত্যা মামলায় এক নারীকে মৃত্যুদণ্ড এবং অপর নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা সম্পর্কে মা ও মেয়ে। একই সঙ্গে উভয়কে এক লাখ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।

রোববার দুপুর ১২টার দিকে ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় বসবাসকারী জেলার কটিয়াদী উপজেলার পিপুলিয়া বাইকপাড়া গ্রামের দুলাল ভূঁইয়ার স্ত্রী রিনা আক্তার এবং তাদের মেয়ে জুয়েনা আক্তার।

এ মামলার অপর আসামি রাসেল ভূঁইয়া অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তার বিচার শিশু আদালতে বিচারাধীন রয়েছে। রায় ঘোষণার সময় মা রিনা আক্তার আদালতে উপস্থিত থাকলেও তার মেয়ে জুয়েনা আক্তার পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা গেছে, ২০১২ সালের ১০ মার্চ সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় পূজার অনুষ্ঠান দেখার সময় রাসেল ভূঁইয়ার সঙ্গে আজিম উদ্দিন হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তোফায়েলের কথাকাটাকাটি হয়। সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফেরার পথে রাস্তায় তোফায়েলের মাথায় ও শরীরে লাঠি দিয়ে আঘাত করে রিনা আক্তার, জুয়েনা আক্তার ও রাসেল ভূঁইয়া।

তোফায়েলকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ১১ মার্চ চিকিৎসাধীন অবস্থায় স্কুলছাত্র তোফায়েলের মৃত্যু হয়।

এ ঘটনায় তোফায়েলের বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সূত্র:যুগান্তর

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *