২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ বিনোদন

জামিন পেলেন কমেডিয়ান ভারতী ও তার স্বামী

মাদক মামলায় জামিন পেয়েছেন ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। আজ (২৩ নভেম্বর) মুম্বাইয়ের আদালত ১৫ হাজার টাকার মুচলেকায় দু’জনের জামিন মঞ্জুর করেছে।

শর্ত হিসেবে জানিয়ে দেওয়া হয়েছে, আগামী কয়েক দিন বাসার নিকটস্থ থানায় গিয়ে নিয়মিত হাজিরা দিতে হবে এই দম্পতিকে। পাশাপাশি থাকতে হবে নিজ বাড়িতেই।

গত শনিবার (২১ নভেম্বর) ভারতী-হর্ষের বাসা ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালায় দেশটির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এতে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। এনসিবি দফতরে পৌঁছতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। শনিবারই ভারতী ও পরদিন হর্ষকে গ্রেফতার দেখায় সংস্থাটি।
এনসিবি’র দাবি, জিজ্ঞাসাবাদে তারা দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন।

উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় কাজ করছে এনসিবিসহ একাধিক সংস্থা। প্রথমে এটির তদন্ত হত্যা নিয়ে হলেও পরে তা স্মরণকালের সবচেয়ে বড় মাদকবিরোধী অভিযানে রূপ নিয়েছে। যেখানে জেরার মুখে পড়েছেন দেশটির সবচেয়ে বড় চলচ্চিত্র শিল্প বলিউডের দীপিকা পাড়ুকোন ও তার ম্যানেজার, দিয়া মির্জা, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপাল এবং সারা আলি খানসহ বেশ কয়েকজন বলিউড সংশ্লিষ্ট। জানা যায়, জেরায় তালিকায় আছেন আরও অনেক খ্যাতিমান।

সূত্র: জি নিউজ

Leave a comment