Home » কাচের গ্লাস বলে ড্রাম তুলল বাসে, ভেতরে মিলল নারীর লাশ

কাচের গ্লাস বলে ড্রাম তুলল বাসে, ভেতরে মিলল নারীর লাশ

বরিশালের গৌরনদী উপজেলায় যাত্রীবাহী বাসে কাচের গ্লাস বলে রাখা ড্রামের ভেতর থেকে বোরকা পরিহিত অজ্ঞাত পরিচয়ে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১১টার দিকে বরিশাল মাদারীপুর সীমান্তের ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ৪০/৪৫ জন যাত্রী নিয়ে আরসি পরিবহনের একটি লোকাল বাস (বরিশাল-জ-১১-০১০৪) শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গৌরনদীর ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশে ছেড়ে যায়।

পথিমধ্যে গড়িয়ারপাড় বাসস্ট্যান্ড থেকে অজ্ঞাত এক যাত্রী (৪৫) ক্যামিকেলের একটি বড় ড্রাম গ্লাসভর্তির কথা বলে হেলপার দিয়ে ওই বাসে ভেতর ওঠায়।

ওই সময় সেই ব্যক্তি বাসের হেলপারকে বলেন, তার লোকজন ভুরঘাটা থেকে ড্রামটি নামিয়ে নেবে। কিন্তু বাসটি ভুরঘাটা পৌঁছানোর অনেক সময় পার হয়ে গেলেও কেউ ড্রাম নিতে আসেননি।

এক পর্যায়ে বাসের সব যাত্রী নেমে গেলে বাসের হেলপার উপায় না পেয়ে নিজেই ড্রামটি বাস থেকে নিচে নামায়। পরে স্থানীয়দের সহায়তায় ড্রামটি খুলে এক নারীর মরদেহ দেখতে পায়।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, নিহত ওই নারী বোরকা পরিহিত ছিলেন। তার বয়স আনুমানিক ৩০ বছর। শনিবার ময়নাতদন্তের জন্য মরদেহ শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক। সূত্র: যুগান্তর

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *