Home » শহীদ বেরলভী (রহ) স্বরনে বালাকোট চেতনা উজ্জীবন পরিষদ ব্রন্কস-নিউইয়র্কের উদ্দ্যোগে

শহীদ বেরলভী (রহ) স্বরনে বালাকোট চেতনা উজ্জীবন পরিষদ ব্রন্কস-নিউইয়র্কের উদ্দ্যোগে

শুদ্ধবার্তাটোয়েন্টিফোরডটকম : আযাদী আন্দোলনের সিপাহসালার,ঈমানী চেতনার প্রানপুরুষ,শহীদে বালাকোট স্যায়িদ আহমদ শহীদ বেরলভী (রহ) স্বরনে বালাকোট চেতনা উজ্জীবন পরিষদ ব্রন্কস, নিউইয়র্কের উদ্দ্যোগে বালাকোট সম্মেলন অনুষ্ঠিত হয়।

মাছুম নুর ও খালেদ মিয়ার যৌথ পরিচালনায় মাহফিলের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল মনাফ ও গজল পরিবেশন করে নুরুর মামুন।

মাহফিল কমিটির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন হাফিজ মিনহাজুর রহমান এবং রাসেল আহমদ।  প্রধান অথিতির বক্তব্য রাখেন উলামা সোসাইটি ইউএসএর সভাপতি, হযরতুল আল্লামা জালাল সিদ্দিকী সাহেব। প্রধান বক্তার বক্তব্য রাখেন মিয়ার বাজার আলিয়া মাদরাসার অধ্যক্ষ, হযরত মাওলানা আব্দুল মুক্তাদির খান সাহেব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন হযরত মাওলানা মঈনুল ইসলাম সাহেব, হযরত মাওলানা আবুল কাশিম ইয়াহইয়া সাহেব, হযরত মাওলানা হযরত মাওলানা হাফিজ ওহী আহমদ সাহেব, হযরত মাওলানা শাহান শাহ ইয়াহইয়া সাহেব।

বালাকোট চেতনা উজ্জীবন পরিষদ ব্রন্কস, নিউইয়র্কের সদস্যবৃন্দ হলেন হাফিজ আব্দুল মনাফ, হাফিজ মাহবুব, হাফিজ মিনহাজ, রাসেল আহমদ, ক্বারী খালেদ মিয়া, হাফিজ আদিল, ছালেহ আহমদ, ইব্রাহীম, শরীফ আহমদ ও মাছুম নুর।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *