৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

আসছে ফিল্ম ‘সাইকো লাভার’

নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘সাইকো লাভার’। ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ছবিটিতে দেখা যাবে এক প্রেমিকার জন্য দুই প্রেমিকের পাগলামি। এখানে অভিনয় করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী, অভিনেতা আফফান মিতুল ও চিত্রনায়িকা অরিন।

ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন সবুজ খান। জীবনের চলার পথে যে কোনো ক্ষেত্রেই সাইকোপ্যাথ যে কী ভয়ঙ্কর ক্ষতিকর প্রভা ফেলে তা চিত্রিত হবে এই ফিল্মে।

ছবিটি নিয়ে নায়িকা অরিন বলেন, ‘ছবির গল্পটা খুবই সুন্দর। স্টোরি বেইজ তাই ভালো লেগেছে। বন্ধুত্বের মধ্যে কেউ সাইকোপ্যাথ থাকলে তখন একটি দুর্ঘটনায় কতগুলো জীবন নষ্ট হয় তাই ওয়েব ফিল্মে দেখা যাবে। মূলত এই গল্পে উঠে আসবে, ছেলে মেয়ে আসলে কখনো বন্ধু হয় না, কোনো কোনো ভালোলাগা বা ভালোবাসার টান থাকে। স্বার্থ ছাড়া বন্ধুত্ব হয় না।’

জয় বলেন, ‘গল্পটিতে খুব সুন্দর বার্তা আছে। ভালো লাগবে দর্শকের। বর্তমান যুগের বন্ধুদের অনেক কিছু শেখার আছে।’

আফফান মিতুল বললেন, ‘এ ছবির গল্পটি অসম্ভব ভালো লাগলো। গল্পে দেখা যাবে, লাভার যখন সাইকো স্বভাবের হয়, তখন মেয়েটির জীবন দুর্বিষহ হয়ে পড়ে, এমনকি প্রাণও যায়।’

গতকাল মঙ্গলবার গাজীপুরে শেষ হয়েছে সাইকো লাভারের দৃশ্যধারণের কাজ। এই ওয়েব ফিল্মে ‘সাইকো লাভার’ শিরোনামে একটি গানটি ব্যবহৃত হয়েছে। গানটি লিখেছেন ওমর ফারুক এবং গেয়েছেন কাজী সাজু। খুব শিগগির ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ পাবে এটি।

Leave a comment