Home » স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমে সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে করা মামলায় শাকিল আকন্দ (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যার দিকে উপজেলার গোসাইবাড়ী বাজার এলাকা থেকে মামলার প্রধান আসামি শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ। শাকিল আকন্দ উপজেলার বানিয়াজান চল্লিশপাড়া গ্রামের আল আমিনের ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শাকিল আকন্দ দীর্ঘদিন ধরে একই গ্রামের বাসিন্দা স্থানীয় গোসাইবাড়ী বালিকা উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু প্রেমে সাড়া না দেওয়ায় ওই স্কুলছাত্রীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতে থাকে শাকিল। ফলে স্কুলছাত্রীর বাবা বিষয়টি নিয়ে শাকিল আকন্দের বাবার কাছে বিচার প্রার্থনা করেন।

এতে স্কুলছাত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে বখাটে শাকিল। একপর্যায়ে গত ২৮ বিকেলে বাড়ির পাশের রাস্তায় হাঁটাহাঁটি করার সময় শাকিল ও তার সহযোগী সুজন জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে রাস্তা থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। এরপর স্কুলছাত্রীকে বিভিন্ন স্থানে আটক রেখে ধর্ষণ করে শাকিল।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গত ১ জুন শাকিল আকন্দসহ ৯ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে গত ২৫ জুন নীলফামারি জেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বলেন, ‘অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের পর আদালতে হাজির করা হলে সে ধর্ষিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জবানবন্দি দিয়েছে। এ ছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল আকন্দ স্কুলছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সূত্র: আমাদেরসময়

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *