৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেট গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ৭২ জন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৭২ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ২১ জন, সুনামগঞ্জে ১৬ জন, হবিগঞ্জে ২৫ জন এবং মৌলভীবাজারের ১০ জন। এই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৭৬ জন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে কেউ মারা যাননি।

সবশেষ বুধবার (৫ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ১৯১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৪৩৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫৩৩, হবিগঞ্জে ১ হাজার ২১৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ১০ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ৬৯৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ১৩৩, সুনামগঞ্জে ১ হাজার ১৬৮, হবিগঞ্জে ৭৮৪ ও মৌলভীবাজারে ৬১৪ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১১, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৭৭ জন। এরমধ্যে ১৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

Leave a comment