Home » প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে দল বেঁধে ধর্ষণ

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে দল বেঁধে ধর্ষণ

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে দল বেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের আমির উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫), হাসিমাবাদ এলাকার পাখি মিয়ার ছেলে ছানা মিয়া (২৬), নেত্রকোনা জেলার (বর্তমান ঠিকানা ইকড়ছই) মৃত সুরুজ মিয়ার ছেলে অনিক মিয়া (১৯) ও বড় মোহাম্মদপুর গ্রামের আবদুল মানিকের ছেলে সুহেল মিয়া (২৪)।

জানা গেছে, জগন্নাথপুর পৌরসভার হাসিমাবাদ এলাকায় ১৮ বছরের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আনোয়ার হোসেন। একপর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে ফুসলিয়ে রোববার রাতে ওই তরুণীকে তার বাড়ি থেকে বের করে এনে আনোয়ার হোসেন উপজেলা সদরের জগন্নাথপুর বাজারের একটি আবাসিক হোটেলে গিয়ে উঠে।

মেয়েটিকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে রাতভর আনোয়ার মিয়াসহ তার চার বন্ধু মিলে ধর্ষণ করে। তিনদিন হোটেলের কক্ষে বন্দি থাকার পর বুধবার সকালের দিকে মেয়েটি কৌশলে হোটেল কক্ষ থেকে বের হয়ে বাড়িতে চলে যায়।

ওই দিন বিকালে ওই তরুণী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করে। মামলার পর পুলিশ বৃহস্পতিবার অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। তবে অপর অভিযুক্ত হাসিমাবাদ এলাকার ছনর মিয়ার ছেলে সেলন মিয়া এখনও পলাতক রয়েছে।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন জানান, ওই তরুণীর মামলার প্রেক্ষিতে চারজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *