Home » পরকীয়া সন্দেহেই ভাঙল ‘বড়ছেলে’ খ্যাত অপূর্বর দ্বিতীয় সংসার

পরকীয়া সন্দেহেই ভাঙল ‘বড়ছেলে’ খ্যাত অপূর্বর দ্বিতীয় সংসার

শোবিজের সুখী দম্পতি হিসেবে এতদিন উচ্চারিত হতো তাদের নাম। অ’পূর্ব সুযোগ হলেই স্ত্রী’কে নিয়ে হাজির হতেন নানা অনুষ্ঠানে। সেই সুখের দাম্পত্য তছনছ হয়ে গেল স’ন্দেহের কালবৈশাখী ঝড়ে। বিচ্ছেদ হয়ে গেছে অ’পূর্ব ও অদিতির। আদর্শ দম্পতি হিসেবে পরিচিত এই জুটির হঠাৎ বিচ্ছেদের খবরে বিস্মিত শোবিজের মানুষ। কেন ভাঙলো তাদের সংসার? এই প্রশ্ন উঠে আসছে সহসাই। এদিকে বিচ্ছেদের ব্যাপারে মুখে কুলুপ এঁটে আছেন অ’পূর্ব ও অদিতি। তারা কেউই এ নিয়ে মুখ খুলছেন না।

তবে খোঁজ নিয়ে জানা গেল, তাদের স’ম্পর্ক ভাঙনের শুরু গেল বছরের শেষদিকেই। দুই একজন অ’ভিনেত্রীর সঙ্গে অ’পূর্বর ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি অদিতি। এছাড়াও এ নায়ক নাকি পর’কী’য়ায় জড়িয়েছেন বলে স’ন্দেহ করেন তার স্ত্রী’। এ নিয়ে মনোমালিন্য চলতে থাকে দুজনের।

অ’পূর্ব অনেক চেষ্টা করেন স্ত্রী’কে বোঝাতে। তিনি ওইসব অ’ভিনেত্রীদের দিয়েও অদিতির সঙ্গে নাকি কথা বলিয়েছিলেন। তাতে লাভ কিছু হয়নি। শুধু তাই নয়, অ’পূর্ব তার স্ত্রী’র গল্প দিয়ে বেশ কিছু নাট’ক তৈরি করে তাতে অ’ভিনয় করে স্ত্রী’কেও শোবিজে পরিচিত করে তোলার চেষ্টা করেন। স্ত্রী’র মনের স’ন্দেহ দূর করার চেষ্টা করেন। এরপরও কিছু ঘটনাকে কেন্দ্র করে দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। সেই দূরত্বের জেরে ডিভোর্সের সিদ্ধান্ত নেন অদিতি। শেষপর্যন্ত সেই সিদ্ধান্তই বাস্তবায়ন হলো। অদিতি এক স্ট্যাটাসে অ’পূর্বর সঙ্গে ডিভোর্সের আভাস দিয়েছেন। এ বিচ্ছেদের ফলে তাদের ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলো।

অ’পূর্ব-অদিতির ঘরে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র রয়েছে। বাবা-মায়ের বিচ্ছেদে ছে’লে কার সঙ্গে থাকবে সে ব্যাপারে জানা যাবে তারা মুখ খোলার পর।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *