Home » গুঞ্জন উড়ালেন অভিনেত্রী কিয়ারা আদভানি

গুঞ্জন উড়ালেন অভিনেত্রী কিয়ারা আদভানি

ডেস্ক নিউজ: বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৪ সালে বলিউডে পা রাখেন তিনি। ভারতের তেলেগু ভাষার ‘ভারত আনে নেনু’ সিনেমার মাধ্যমে তেলেগু চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে এ অভিনেত্রীর। এতে দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি।
পলিটিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমায় মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মহেশ। সিনেমাটির নারী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কিয়ারা। সিনেমাটিতে এ অভিনেত্রীর চরিত্রটি কেমন হবে তা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, কোরাতলা শিবা পরিচালিত এ সিনেমায় মহেশ বাবুর ব্যক্তিগত সহকারীর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি।
কিন্তু এসব গুঞ্জন উড়িয়ে দিয়ে কিয়ারা জানান, মহেশের ব্যক্তিগত সহকারীর চরিত্রে নয়, হায়দরাবাদের খুব সাধারণ একজন মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।
সিনেমাটির প্রথমার্ধে বেশ কিছু রোমান্টিক দৃশ্যে দেখা যাবে মহেশ বাবু ও কিয়ারাকে। এ দৃশ্যগুলো চমৎকারভাবে রূপায়ন করা হয়েছে।’
এ প্রসঙ্গে পরিচালক কোরাতলা শিবা বলেন, ‘মহেশ-কিয়ারা সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। খুব যত্নসহকারে তাদের অনস্ক্রিন রসায়ন তৈরি করা হয়েছে।’
তা ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রকাশ রাজকে। আগামী ২৭ এপ্রিল তেলেগু, তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
কিয়ারা আদভানি বর্তমানে বলিউডের ‘বম্বে টকিজ টু’ ও তেলেগু ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে মহেশ অভিনীত সর্বশেষ সিনেমা ‘স্পাইডার’। গত বছরের ২৭ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এ সিনেমাটিও ব্যবসায়ীকভাবে সফল হয়েছে। এ ছাড়া নাম ঠিক না হওয়া আরো দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *