৮ই এপ্রিল, ২০২০ ইং , ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বিনোদন

কোয়ারেন্টিনে থাকবেন জিৎ-মিমি

শুটিংয়ে লন্ডনে ছিলেন টলিউড তারকা জিৎ ও মিমি চক্রবর্তী। তাদের সঙ্গে ছিলেন বিশ্বনাথ বসুসহ আরও বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। সারা বিশ্বের মতো লন্ডনেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস, তাই শুটিং অসমাপ্ত রেখেই ভারতে ফিরে এসেছেন তারা। বিদেশ ফেরত অন্যান্য ভারতীয়দের মতো কোয়ারেন্টিনে যাচ্ছেন জিৎ ও মিমিও।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, লল্ডনে জিৎ-মিমি ‘বাজি’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। করোনাভাইরাসের সংক্রমণ দেখা দেওয়ায় আজ বুধবার ভারতে ফিরে আসেন তারা।

বিমানবন্দরে নেমে মিমি চক্রবর্তী সোজা নিজের গাড়িতে উঠে পড়েন। তার আগে তিনি জানান, লন্ডনের পরিস্থিতি খুব যে খারাপ, তা নয়। অধিকাংশই মাস্ক ব্যবহার করছেন না। তবে লন্ডন ও দুবাই এয়ারপোর্টে মানুষজন প্রায় নেই বললেই চলে।

তিনি আরও জানান, সাবধানতার জন্য তিনি কোয়ারেন্টিনে থাকবেন। চিকিৎসকদের স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বাড়ি গিয়ে তিনি নিজেকে আলাদা করে রাখবেন।

এ ব্যাপারে তার মা-বাবাকে জানিয়ে দিয়েছেন বলেও জানান মিমি।তিনি জানান,আগামী সাতদিন বাড়ি থেকে বের হওয়ার কোনো কারণ নেই।

এদিকে, অভিনেতা জিৎ জানিয়েছেন, করোনাভাইরাসের জন্য লন্ডনে তারা কোনো সমস্যার মুখোমুখি হননি। কিন্তু ভারতে করোনার বর্তমান পরিস্থিতি ও টলিউডের শুটিং বাতিলের খবর পাওয়ার পর তারা প্যাক আপ করে দেশে ফিরে আসেন।

‘বাজি’ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন জিৎ ও মিমি। জিৎ নিজেই ছবিটি প্রযোজনা করছেন। পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ।

Leave a comment